করোনার পর সর্বোচ্চ সিনেমা হলে ‘মিশন এক্সট্রিম’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২১, ০৫:০৮ পিএম


মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘ দিন সিনেমা ব্যবসায় মন্দা চলছে। সিনেমা হলগুলো বন্ধ ছিল প্রায় দেড় বছর। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও সেভাবে জমছে না দেশের সিনে বাজার। এবার সেই খরা হয়ত কাটতে চলেছে। কেননা শুক্রবার (৩ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’।

জানা গেছে, দেশের অর্ধশতাধিক হলে সিনেমাটি একযোগে মুক্তি পাচ্ছে। করোনার পর এই প্রথম কোনো সিনেমা এতো সংখ্যক হলে প্রদর্শিত হতে যাচ্ছে। এছাড়া দ্বিতীয় সপ্তাহে বাকি হলগুলোতেও সিনেমাটি মুক্তির কথা জানিয়েছেন এর নির্মাতা-প্রযোজকরা।

পুলিশ-অ্যাকশন সিনেমা ‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ জাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ। প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন।

কিছু দিন আগেই প্রকাশ করা হয়েছে এর ট্রেলার। সেখানে দেখা গেছে চমকপ্রদ কিছু দৃশ্য। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযানের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।

কেবল বাংলাদেশেই নয়, বিশ্বের আরও ১৪টি দেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি। বাংলাদেশের পাশাপাশি একইদিনে দেখতে পারবেন অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও নিউজিল্যান্ডের মতো দেশের মানুষেরা। যার ফলে একইদিনে এশিয়া, আমেরিকা ও অস্ট্রেলিয়া তিন মহাদেশে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

কেআই/আরআইজে

Link copied