বারো আউলিয়ার শহরে পরীমণি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০১ পিএম


বারো আউলিয়ার শহরে পরীমণি

অডিও শুনুন

চিত্রনায়িকা পরীমণি এই মুহূর্তে ঢাকায় নেই। অবস্থান করছেন বন্দর নগরী হিসেবে পরিচিত দেশের দ্বিতীয় বৃহত্তম শহর চট্টগ্রামে। জানা গেছে, একদিন-দুদিন নয়, এক মাসের বেশি সময়ের জন্য পাহাড়-সমুদ্রে ঘেরা এই বারো আউলিয়ার শহরে থাকবেন তিনি।

কিন্তু কী কারণে এতদিন চট্টগ্রামে থাকবেন পরী? না, ব্যক্তিগত কোনো কাজ বা ঘুরতে নয়, সিনেমার শুটিংয়েই সেখানে গেছেন নায়িকা। তার নতুন সিনেমা ‘প্রীতিলতা’র শেষ লটের শুটিং হবে চট্টগ্রামে।

এই সিনেমা নির্মাণ করছেন রাশিদ পলাশ। গণমাধ্যমের কাছে খবরটি তিনিই নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ১২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে সিনেমাটির শুটিং। চলবে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত। তবে কোথায় কোথায় চিত্রায়ন হবে, সেটা একদমই বলতে নারাজ নির্মাতা। ইতোমধ্যে তারা পুরো টিম চট্টগ্রামে গিয়ে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

ব্রিটিশবিরোধী আন্দোলনের বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারকে ঘিরে নির্মিত হচ্ছে এই সিনেমা। এখানে প্রীতিলতার ভূমিকায় অভিনয় করছেন পরীমণি। ইতোপূর্বে তার একটি লুক প্রকাশ করা হয়েছিল। সেটা পেয়েছিল ইতিবাচক সাড়া।

সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানী। এতে আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল প্রমুখ। এই সিনেমায় গান করেছেন উপমহাদেশের কিংবদন্তি শিল্পী কবীর সুমন।

উল্লেখ্য, পরীমণির হাতে বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। কিছু দিন আগেই সম্পন্ন করেছেন ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মের শুটিং। গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় এতে তার সঙ্গে রয়েছেন শরিফুল রাজ। এছাড়া চয়নিকা চৌধুরীর নির্মাণে ‘অন্তরালে’, অরণ্য আনোয়ারের ‘মা’ ও সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘বায়োপিক’ সিনেমাগুলো রয়েছে নায়িকার ঝুলিতে।

কেআই

Link copied