সিয়ামের প্রশংসায় মীর সাব্বির

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২০ ডিসেম্বর ২০২১, ০৬:৩৩ পিএম


সিয়ামের প্রশংসায় মীর সাব্বির

ঢালিউডের এ প্রজন্মের ক্রেজ সিয়াম আহমেদ। নায়ক হিসেবে আত্মপ্রকাশের অল্প সময়ের মধ্যেই নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের ব্যতিক্রম স্বাদ দেয়ার চেষ্টাও চালিয়ে যাচ্ছেন নিয়মিত।

সিয়ামের এই পথচলায় মুগ্ধ গুণী অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির। প্রকাশ্যেই তিনি তরুণ নায়কের প্রশংসা করলেন। বললেন, ‘নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম। অসম্ভব সুন্দরভাবে একটার পর একটা সিনেমা দিয়ে দর্শকের হৃদয় জয় করে যাচ্ছেন।’

মীর সাব্বির প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করেছেন। নাম ‘রাত জাগা ফুল’। আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এ উপলক্ষে শুভকামনা জানিয়েছেন সিয়াম। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে তিনি লেখেন, “শুভ কামনা ‘রাত জাগা ফুল’ টিমের জন্য। মীর সাব্বির ভাই, আপনার ম্যাজিকের অপেক্ষায়।”

সিয়ামের নতুন সিনেমা ‘মৃধা বনাম মৃধা’ মুক্তি পাচ্ছে ২৪ ডিসেম্বর। সাব্বির ও সিয়ামের সিনেমায় তফাৎ মাত্র এক সপ্তাহ। তাই বাণিজ্যিকভাবে বিবেচনা করলে তারা প্রতিপক্ষ বটে। কিন্তু না, বন্ধুত্বের নজির রেখেছেন দুই তারকা। সিয়াম যেমন মীর সাব্বিরের জন্য শুভকামনা জানিয়েছেন, আবার মীর সাব্বিরও পালন করেছেন সিনিয়রের দায়িত্ব।

তিনি সিয়ামের নতুন সিনেমার জন্য শুভকামনা জানিয়ে ফেসবুকে লিখেছেন, “গতকাল আমাদের চলচ্চিত্র ‘রাত জাগা ফুল’ নিয়ে শুভকামনা জানিয়েছেন। আমাদের সিনেমার পুরো টিমের পক্ষ থেকে নায়ক সিয়াম আহমেদ অভিনীত ২৪ ডিসেম্বর মুক্তি পেতে যাওয়া ‘মৃধা বনাম মৃধা’র জন্য আগাম শুভেচ্ছা ও অভিনন্দন। বাংলা চলচ্চিত্র এভাবেই এগিয়ে যাবে। প্রতিপক্ষ নয়, বন্ধুত্বের বন্ধনে এগিয়ে যাবে বাংলা চলচ্চিত্র। জয় হোক বাংলা চলচ্চিত্রের।”

উল্লেখ্য, ‘মৃধা বনাম মৃধা’ নির্মাণ করেছেন রনি ভৌমিক। এটি তার প্রথম সিনেমা। এতে সিয়ামের বাবার ভূমিকায় আছেন তারিক আনাম খান। আরও আছেন নোভা ফিরোজ, সানজিদা প্রীতি, নীমা রহমান প্রমুখ। প্রযোজনায় টোস্টার প্রোডাকশন।

অন্যদিকে ‘রাত জাগা ফুল’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। রয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী, রাশেদ মামুন অপু, ফজলুর রহমান বাবু, আবুল হায়াত, দিলারা জামান, শর্মিলী আহমেদ, তানিন তানহা, তানভীর প্রমুখ। সিনেমাটি প্রযোজনাও করেছেন মীর সাব্বির।

কেআই

Link copied