ডিপজল ভাইয়ের ভালোবাসা উপেক্ষা করতে পারি না: মৌসুমী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ জানুয়ারি ২০২২, ০৯:০৪ পিএম


ঢাকার সিনেমা মানেই এখন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচন ঘিরেই যত আলোচনা। শিল্পীরা দিনরাত ব্যস্ত রয়েছেন নির্বাচনী প্রচারণায়। এরই অংশ হিসেবে রোববার (২৩ জানুয়ারি) এফডিসিতে অনুষ্ঠিত হয়েছে মিশা-জায়েদ প্যানেলের পরিচিতি।

এই প্যানেলে কার্যকরী পরিষদের সদস্য পদে লড়ছেন চিত্রনায়িকা মৌসুমী। নব্বই ও শূন্য দশকের সফলতম এই নায়িকা এর আগে মিশা-জায়েদের বিপক্ষে নির্বাচন করেছিলেন। তবে পরাজিত হন। একসময়ের প্রতিপক্ষের দলেই এখন মৌসুমীর অবস্থান।

মিশা-জায়েদ প্যানেলে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। মৌসুমী জানান, ডিপজলের জন্যই তিনি এই প্যানেলে যুক্ত হয়েছেন। সেই সঙ্গে মিশা-জায়েদের কাজের দিকটাও বিবেচনা করেছেন।

রোববারের অনুষ্ঠানে মৌসুমী বলেন, ‘আমি কিন্তু মনে করি সবসময় ভালোবাসার বিনিময় ভালোবাসা দিয়েই হয়। আমি সবসময় আপনাদের ভালোবাসা পেয়েছি। তো ভালোবাসা আপনাদের দিতে গেলে আমি তো হাতে হাতে দিতে পারব না। কোনো একটা প্রক্রিয়া বা মাধ্যমে দিতে হবে। এক্ষেত্রে ডিপজল ভাই আমার গুরুজন। তার ভালোবাসা আমি উপেক্ষা করতে পারি না। তিনি যখন চেয়েছেন, আমি এসেছি। এবং এটাই হওয়া উচিৎ। একজন সিনিয়র যখন কোনো জুনিয়রকে আদেশ করবেন, সেটা মানতে হবে। কারণ আমি যদি সিনিয়রকে সম্মান করি, আমিও একদিন সম্মান পাব।’

মিশা-জায়েদ প্যানেলের জয় প্রত্যাশা করে মৌসুমী বলেন, ‘আমি চাইবো, আমাদের প্যানেলের প্রত্যেকেই জয়যুক্ত হোক। সবাই অনেক কাজ করেছেন। কিছু কাজ বাকি আছে, সেগুলো যেন তারা করতে পারে, এজন্য তাদেরকে আরেকবার সুযোগ দেওয়া হোক।’

উল্লেখ্য, এবারের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের বিপরীতে রয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। সেখানে রয়েছেন রিয়াজ, অমিত হাসান, নিরব, ইমনের মতো তারকারা।

কেআই

Link copied