এফডিসিতে গেলে আমাকে মেরে ফেলবে: রিয়াজ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি ২০২২, ০৬:১৮ পিএম


এফডিসিতে গেলে আমাকে মেরে ফেলবে: রিয়াজ

জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ দাবি করলেন, তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। বিভিন্ন নম্বর থেকে তার ফোনে কল দিয়ে তাকে বলা হচ্ছে, এফডিসিতে গেলে মেরে ফেলা হবে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে মগবাজারের একটি কনভেনশন সেন্টারে আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভায় এ কথা জানান তিনি।

রিয়াজ বলেন, “আমরা সত্য বলছি বলে অনেকেরই ‘অন্তরজ্বালা’ সৃষ্টি হয়েছে। কাউকে দোষারোপ করছি না, তবে গত কয়েকদিন আমাকে ফোন করে অনেক জায়গা থেকে খুনের হুমকি দেয়া হচ্ছে।”

এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন রিয়াজ। তিনি বলেন, ‘আমাকে ফোন করে বলা হচ্ছে এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত পা ভেঙে দেবে। জিডি করিনি তবে যতটুকু ব্যবস্থা আমার পক্ষে নেয়ার আমি নিয়েছি। নাম্বারগুলো আমার কাছে রেখেছি।’

হুমকির বিপরীতে হুংকার দিয়ে রিয়াজ বলেন, ‘আমি রিয়াজ একজন ক্ষুদ্র মানুষ। শুধু আমি কেন, আমাদের মানুষগুলোসহ এফডিসিতে যিনি ঝাড়ু দেন তাকে কেউ একবার ধাক্কা দিয়ে দেখুক হাতের শক্তি কতটুকু দেখে নিতে চাই। অনেক কথা জানি যেগুলো প্রকাশ্যে বলছি না। বিগত দিনে অন্যদের অনেক ভয়ভীতি দেখানো হয়েছে। আমরা নির্বাচনে এসে সমস্ত অন্যায়ের শেকড় ধরে টান দিয়েছি। কোনো অন্যায়কারীকে আমরা ভয় পাব না। সৃষ্টিকর্তা আমাদের উপরে আছেন। আমি এবং আমার প্যানেলের কেউ কাউকে ভয় করবে না। কারণ আলমগীর ভাই, কাজী হায়াত আংকেলের মতো মানুষদের হাত আমাদের মাথায় আছে। আমরা অবশ্যই শিল্পীদের ভোটে নির্বাচিত হতে পারব।’

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য এই নির্বাচনে কাঞ্চন-নিপুণের বিপরীতে রয়েছে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল। দুই প্যানেলের মধ্যকার নির্বাচনী লড়াইয়ের ফলে সিনেমা অঙ্গনে উত্তেজনা-হুইহুল্লোড় ফিরে এসেছে। তবে শেষ হাসি কাদের মুখে ফোটে, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ভোটগ্রহণ ও গণনা শেষ হওয়া পর্যন্ত।

কেআই

Link copied