সহশিল্পীর সঙ্গে প্রেম করছেন টম ক্রুজ!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ জুলাই ২০২১, ০৩:১৯ পিএম


সহশিল্পীর সঙ্গে প্রেম করছেন টম ক্রুজ!

হলিউডের সুপারস্টার টম ক্রুজ প্রেম করছেন। গেল বছরের ডিসেম্বর থেকেই গুঞ্জনটি শোনা যাচ্ছে। এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন অভিনেতা নিজেই। প্রেমিকাকে নিয়ে তিনি উপভোগ করেছেন একটি টেনিস ম্যাচ। স্টেডিয়ামে তাদের একসঙ্গে বসে থাকার সেই ছবি ঘিরে আলোচনা তুঙ্গে।

শনিবার (১০ জুলাই) টেনিস চ্যাম্পিয়নশিপ উইম্বলডনের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন চেক প্রজাতন্ত্রের ক্যারোলিনা প্লিসকোভার ও অস্ট্রেলিয়ার অ্যাশলে বার্টি। সেই খেলা উপভোগ করতে সেন্টার কোর্টে এসেছিলেন টম ক্রুজ। তার সঙ্গে ছিলেন হেইলি অ্যাটওয়েল। যিনি টমের সঙ্গে ‘মিশন ইম্পসিবল সেভেন' সিনেমায় কাজ করেছেন।

উল্লেখ্য, টম ক্রুজ ইতোমধ্যে তিনটি বিয়ে করেছেন। ১৯৮৭ সালে তিনি প্রথম বিয়ে করেন মিমি রজারসকে। তিন বছর পরই সেই সংসার ভেঙে যায়। ১৯৯০ সালে তারকা অভিনেত্রী নিকোল কিডম্যানকে বিয়ে করেন ‘মিশন ইম্পসিবল’ অভিনেতা। ২০০১ সালে ভাঙন ধরে এই সম্পর্কেও। সর্বশেষ ২০০৬ সালে অভিনেত্রী কেটি হোমসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টম। ছয় বছর সংসার করে ২০১২ সালে সেটা থেকেও বেরিয়ে আসেন বিশ্বজুড়ে জনপ্রিয় এই তারকা।

‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমার কাজ শেষ হয়েছে বেশ আগেই। চলতি জুলাই মাসেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বজুড়ে করোনা মহামারির কারণে এর মুক্তি পিছিয়ে আগামী বছরে নেওয়া হয়েছে। মূলত এই সিনেমার শুটিংয়ের সময়ই হেইলি অ্যাটওয়েলের সঙ্গে মন দেওয়া-নেওয়া করেন টম ক্রুজ।

কেআই/আরআইজে

Link copied