বেলা হাদিদের বুকে ঝুলছে সোনার ফুসফুস!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১২ জুলাই ২০২১, ০৬:১৮ পিএম


বেলা হাদিদের বুকে ঝুলছে সোনার ফুসফুস!

মহামারি করোনাকে উপেক্ষা করেই অনুষ্ঠিত হচ্ছে কান চলচ্চিত্র উৎসব। গত ৬ জুলাই শুরু হওয়ার পর ইতোমধ্যে জমে উঠেছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় এই উৎসবটি। বিভিন্ন দেশ থেকে তারকারা হাজির হচ্ছেন, হাঁটছেন কানের বিখ্যাত লাল গালিচায়।

প্রতি বছরই কানের লাল গালিচায় হাঁটা তারকাদের নানা বিষয় নিয়ে আলোচনা হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। এ পর্যন্ত বেশ কয়েকজন তারকার নাম উঠে এসেছে আলোচনার টেবিলে। তবে সবাইকে ছাড়িয়ে গেলেন মার্কিন সুপার মডেল বেলা হাদিদ। তার সাজসজ্জা নিয়েই তোলপাড় পশ্চিমা মিডিয়া।

কানের লাল গালিচায় হাঁটার জন্য বেলা হাদিদ পরেছেন কালো রঙের বডি হাগিং নেকলাইন গাউন। এতে তার বুক রয়েছে উন্মুক্ত। তবে সেই উন্মুক্ত বুক ঢাকার জন্য তিনি পরেছেন একটি নেকলেস। বিশাল আকারের সেই নেকলেস দেখতে অনেকটা ফুসফুসের মতো। এমন ব্যতিক্রম গহনা পরার সুবাদেই তাকে নিয়ে আলোচনার ঝড় উঠেছে। জানা গেছে, বেলা হাদিদের পোশাক-পরিচ্ছদের ডিজাইন করেছেন এলসা শিয়াপ্যারেলি।

উল্লেখ্য, প্রাচীন গ্রিক গণিতের হিসাব অনুসারে বেলা হাদিদকে পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী বিবেচনা করা হয়। ‘গোল্ডেন রেশিও অব বিউটিফাই স্ট্যান্টার্ড’ পদ্ধতি অনুযায়ী বেলার চেহারা ৯৪ দশমিক ৩৫ শতাংশ নিখুঁত!

প্রসঙ্গত, কান চলচ্চিত্র উৎসবের এই আসর চলবে আগামী ১৭ জুলাই পর্যন্ত। এই আয়োজনে প্রথমবারের মতো অংশ নিয়েছে বাংলাদেশের একটি সিনেমা। যেটার নাম ‘রেহানা মরিয়ম নূর’। কানের আঁ সার্তে রিগা বিভাগে লড়ছে সিনেমাটি।  

কেআই

Link copied