কান উৎসব থেকে অভিনেত্রীর ১০ লাখ টাকার গহনা চুরি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ জুলাই ২০২১, ০৩:০৩ পিএম


কান উৎসব থেকে অভিনেত্রীর ১০ লাখ টাকার গহনা চুরি

অডিও শুনুন

প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে এসেই বিব্রতকর অবস্থায় পড়েছেন যুক্তরাষ্ট্রভিত্তিক ব্রিটিশ অভিনেত্রী ও মডেল জোডি টার্নার-স্মিথ। উৎসবের হোটেল রুম থেকে চুরি হয়ে গেছে তার পারিবারিক গহনা। যার মূল্য প্রায় ১০ হাজার ইউরো যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ লাখ টাকা।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যম ভ্যারাইটিকে জানিয়েছে, শুক্রবার (৯ জুলাই) সকালে নাস্তা করার জন্য হোটেল রুম থেকে বের হয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেন, তার রুমের দরজা ভাঙা। নেই তার প্রিয় গহনাও।

এবার কানে প্রদর্শিত হচ্ছে ৩৪ বছর বয়সী অভিনেত্রী জোডি টার্নার-স্মিথ অভিনীত ‌‘আফটার ইয়াং’। ৮ জুলাই রাতে সিনেমাটির প্রিমিয়ারেও ওই স্বর্ণ ও হীরার গহনা পরে অংশ নিয়েছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, তখনই চোর টার্গেট করে তাকে। এরপর সুযোগ বুঝে তার হোটেল রুম থেকে গহনা চুরি করে নিয়ে যায়।

চুরি হওয়া গহনার মধ্যে টার্নার-স্মিথের মায়ের বিয়ের আংটিও ছিল বলে জানা গেছে। এ ঘটনার পরপরই ওই নায়িকাকে হোটেল থেকে সরিয়ে আলাদা নিরাপত্তা ব্যবস্থায় রাখা হয়েছে।

উল্লেখ্য, এর আগেও কানে গয়না চুরির ঘটনা ঘটেছে। ২০১৩ সালে স্যুট নভোটেল সেন্টার থেকে ১ দশমিক ৪ মিলিয়ন ডলারের গয়না চুরি হয়েছিল। কয়েকজন হলিউড তারকার জন্য সেসব গয়না ধার করে এনেছিল কান চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ।

সূত্র: ভ্যারাইটি

Link copied