দুর্গোৎসবে স্টার সিনেপ্লেক্সে হলিউডের সিনেমা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ অক্টোবর ২০২১, ০৯:১৩ পিএম


দুর্গোৎসবে স্টার সিনেপ্লেক্সে হলিউডের সিনেমা

শারদীয় দুর্গোৎসবে দর্শকদের জন্য দারুণ এক সিনেমা নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। আগামী ১৫ অক্টোবর তারা মুক্তি দিচ্ছে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভেনম’ সিনেমার সিক্যুয়াল ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’।

মার্বেল এন্টারটেইনমেন্ট এবং টেনসেন্ট পিকচার্সের সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করেছে কলাম্বিয়া পিকচার্স। পরিচালনা করেছেন অ্যান্ডি সার্কিস এবং চিত্রনাট্য লিখেছেন কেলি মার্সেল।

‘ভেনম’ (২০১৮) নির্মাণের সময়ই এর সিক্যুয়াল নির্মাণের পরিকল্পনা করা হয়। ২০১৯ সালে রচয়িতা মার্সেলের পাশাপাশি অভিনেতা হার্ডি এবং হ্যারলসনের প্রত্যাবর্তন নিশ্চিত করার মাধ্যমে এর আনুষ্ঠানিক কাজও শুরু হয়। ২০২০ সালের অক্টোবরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে দেওয়া হয়।  

সাংবাদিক এডি ব্রকের জীবনে আগের ঘটনার সূত্র ধরে অনাকাঙ্খিত আরও নতুন ঘটনা ঘটতে থাকে। এডি ব্রক চেয়েছিলেন লাইফ ফাউন্ডেশনের কুখ্যাত এবং আলোচিত প্রতিষ্ঠাতা কার্লট ড্রেকের সঙ্গে এক ধরনের বোঝাপড়া করতে। কিন্তু ড্রেকের একটি পরীক্ষা-নিরীক্ষার সময় এডির শরীরে কীভাবে যেন এলিয়েন ভেনম মিশে যায়; যা তাকে অতিমানবীয় শক্তি এনে দেয়। এডির এই রূপান্তর থেকেই একে একে নানা ঘটনার জন্ম।

এই সিনেমায় অভিনয় করেছেন টম হার্ডি, মিশেল উইলিয়ামস, নাওমি হ্যারিস, রেইড স্কট, স্টিফেন গ্রাহাম’সহ অনেকে।

আরআইজে

Link copied