এফসিপিএস পরীক্ষার ফি জমা দেওয়ার সময় বাড়ল

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৮ মে ২০২২, ০১:১৬ পিএম


এফসিপিএস পরীক্ষার ফি জমা দেওয়ার সময় বাড়ল

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও অধিভুক্ত সব মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজ ইন্সটিটিউটের এফসিপিএস বিভিন্ন পরীক্ষার রেজিস্ট্রেশন ও পরীক্ষার ফি জমা দেওয়ার সময় ১৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্সের (বিসিপিএস) অনারারি সচিব অধ্যাপক ডা. মো. বিল্লাল আলম স্বাক্ষরিত এক নোটিশে থেকে এ তথ্য জানা গেছে।

নোটিশে বলা হয়েছে, আগামী জুলাইয়ে অনুষ্ঠেয় এফসিপিএস পার্ট-১, এফসিপিএস মিডটার্ম পরীক্ষা, প্রিলিমিনারি এফসিপিএস পার্ট-২, এফসিপিএস পার্ট-২ (ফাইনাল), এফসিপিএস (সাব-স্পেশালিটি) এবং এমসিপিএস পরীক্ষার অনলাইন রেজিস্ট্রেশন এবং পরীক্ষা ফি দেওয়ার সময় ১৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

এফসিপিএস মিডটার্ম পরীক্ষা, প্রিলিমিনারি এফসিপিএস পার্ট-২, এফসিপিএস পার্ট-২ (ফাইনাল), এফসিপিএস (সাব-স্পেশালিটি) এবং এমসিপিএস পরীক্ষাদের প্রয়োজনীয় কাগজপত্রের হার্ড কপি জমা দেওয়ার শেষ তারিখ ২১ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

পরীক্ষার ফি ব্যাংকে জমা দেওয়ার পরও যেসব প্রার্থী নির্দিষ্ট সময়ের মধ্যে ব্যাংক স্লিপ অনলাইন রেজিস্ট্রেশন সফটওয়্যারে আপলোড করতে ব্যর্থ হবেন, তারা ২১ মে বিকেল ৩টা পর্যন্ত নিম্নলিখিত শর্তাবলী অনুসরণ সাপেক্ষে পরীক্ষায় বসার সুযোগ পাবেন।

১. কলেজের সংশ্লিষ্ট বিভাগে বিলম্ব ফি হিসেবে নগদ ১০০০/- (এক হাজার) টাকা জমা দিতে হবে।

২. আবেদনকারীকে অনলাইন রেজিস্ট্রেশনসহ সফটওয়্যারে ব্যাংকের রশিদ আপলোড করার জন্য প্রয়োজনীয় কাগজপত্রসহ অবশ্যই কলেজের পরীক্ষা বিভাগে নিয়ে আসতে হবে। 

অন্যান্য পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইন রেজিস্ট্রেশন প্রক্রিয়া অপরিবর্তিত থাকবে বলেও এতে উল্লেখ করা হয়।

টিআই/এমএইচএস

Link copied