বদলি বিষয়ে নার্সিং মহাপরিচালকের সঙ্গে সাক্ষাৎ বন্ধ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৪ জুন ২০২২, ০৩:৫২ এএম


বদলি বিষয়ে নার্সিং মহাপরিচালকের সঙ্গে সাক্ষাৎ বন্ধ

করোনাভাইরাসের সংক্রমণ আবারও বাড়তে থাকায় বদলি সংক্রান্ত বিষয়ে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তারের সঙ্গে সব ধরনের সরাসরি সাক্ষাৎ বন্ধ করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. নাসির উদ্দিনের (উপ-সচিব) সই করা ‘বদলি সংক্রান্ত বিষয়ে মহাপরিচালক মহোদয়ের সঙ্গে সরাসরি সাক্ষাৎকার বন্ধ’ শীর্ষক এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সংশ্লিষ্ট সব সহকারী নার্স/স্টাফ নার্স/সিনিয়র স্টাফ নার্স/মিডওয়াইফদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, করোনা (কোভিড-১৯) সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এবং দেশের দুর্যোগপূর্ণ অবস্থার কারণে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে সব ধরনের দর্শনার্থীর আগমন ও বদলি সংক্রান্ত সাক্ষাৎকার বন্ধ করে দেওয়া হয়েছে। আগামী ৩১ জুলাই তারিখ পর্যন্ত সাক্ষাৎ বন্ধ থাকবে। মহাপরিচালকের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হলো।

আদেশের অনুলিপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের পরিচালকসহ (প্রশাসন/শিক্ষা ও শৃঙ্খলা/অর্থ ও বাজেট) সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে।

টিআই/আরএইচ

Link copied