আদ্-দ্বীন উইমেন্স মেডিকেলের নতুন অধ্যক্ষ ডা. আশরাফ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৯ জুন ২০২২, ০২:২৬ পিএম


আদ্-দ্বীন উইমেন্স মেডিকেলের নতুন অধ্যক্ষ ডা. আশরাফ

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মো. আশরাফ-উজ-জামান। এর আগে তিনি এই মেডিকেল কলেজেরই অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (২৯ জুন) সকালে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন আশরাফ-উজ-জামান। নতুন অধ্যক্ষকে ফুল দিয়ে বরণ করে নেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ ও আদ্-দ্বীন হাসপাতাল কর্তৃপক্ষ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. আফিকুর রহমান, আদ্-দ্বীন হাসপাতাল সমূহের মহাপরিচালক প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহা ব্যবস্থাপক মো. তারিকুল ইসলাম মুকুল প্রমুখ।

যোগদান প্রসঙ্গে ডা. মো. আশরাফ-উজ-জামান বলেন, এই প্রতিষ্ঠানের সর্বোচ্চ পদে যোগদান করা আমার জন্য খুবই সম্মানের। এজন্য আমি মহান আল্লাহ তাআলার দরবারে কোটি কোটি শুকরিয়া আদায় করছি। একইসঙ্গে আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিনসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল হিসেবে যোগদান করে আমি আনন্দিত। আমার ওপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সবার সহযোগীতা কামনা করছি।

অধ্যাপক ডা. মো. আশরাফ-উজ-জামান ফৌজদারহাট ক্যাডেট কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শেষ করেন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমডি ডিগ্রি সম্পন্ন করেন। ডা. আশরাফ-উজ-জামান ২০০৮ সালে সহকারী অধ্যাপক হিসেবে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে যোগ দেন।

টিআই/এমএইচএস

Link copied