ঢাকার নতুন সিভিল সার্জন ডা. সাহাবুদ্দিন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৯ আগস্ট ২০২২, ০৬:৫৭ পিএম


ঢাকার নতুন সিভিল সার্জন ডা. সাহাবুদ্দিন

কালো পাঞ্জাবি পরিহিতি ব্যক্তি ডা. আবুল ফজল

ঢাকা জেলার নতুন সিভিল সার্জন হয়েছেন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান। তিনি সাবেক সিভিল সার্জন ডা. আবু হোসেন মোহাম্মদ মঈনুল আহসানের স্থলাভিষিক্ত হচ্ছেন। ডা. আবুল ফজল এর আগে টাঙ্গাইল জেলা সিভিল সার্জন হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যায় ঢাকা পোস্টকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল (৮ আগস্ট) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের একটি প্রজ্ঞাপনে আমাকে ঢাকার সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে। আশা করছি আগামী সপ্তাহেই আমার বর্তমান কর্মস্থল টাঙ্গাইল জেলা থেকে ঢাকায় যোগদান করব।

নতুন কর্মস্থলের বিষয়ে অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, আমরা তো আসলে সরকারি চাকরি করি, যার ফলে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় আমাদের যেতে হয়। এর আগে আমি স্বাস্থ্য অধিদপ্তরে কাজ করেছি, বদলি বা পদায়ন মূলত আমাদের রুটিন ওয়ার্ক। এটা আমাদের চাকরিরই অংশ। তারপরও বিষয়টা আমার জন্য আনন্দের।

এর আগে সোমবার (৮ আগস্ট) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ঢাকা ও টাঙ্গাইল জেলায় দুই চিকিৎসককে সিভিল সার্জন পদে পদায়ন করা হয়েছে। তার মধ্যে ঢাকা জেলায় সিভিল সার্জন করা হয়েছে ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে এবং তার জায়গায় টাঙ্গাইল জেলায় সিভিল সার্জন করা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরে চলতি দায়িত্বে থাকা ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়াকে।

টিআই/জেডএস

Link copied