জিম করতে গিয়ে অসুস্থ তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১০ আগস্ট ২০২২, ০৭:২৮ এএম


জিম করতে গিয়ে অসুস্থ তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

জিম করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এক তরুণী। কালক্ষেপণ না করে দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তরুণীর নাম ঋত্বিকা দাস। বয়স ২০ বছরের ঘরে। কলকাতার বাঁশদ্রোণী থানা এলাকার নিরঞ্জন পল্লিতে তার বাড়ি। স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ঋত্বিকার বাবা পেশায় অটোচালক। ওজন বেড়ে যাচ্ছিল বলে তিন মাস আগে জিমে ভর্তি হয়েছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে সোনালি পার্কের জিমে গিয়েছিলেন ঋত্বিকা। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

জিমে ঋত্বিকার এক সঙ্গী জানিয়েছেন, প্রবেশের সময় বুকে ব্যথা করছে বলেছিলেন তিনি। জিমে গিয়ে প্রথমে ওয়ার্ম আপ শুরু করেন। তারপর হঠাৎ মাটিতে পড়ে যান। সে সময় যারা জিমে ছিলেন, তারা ঋত্বিকাকে তুলে চোখে মুখে পানি দেন। খবর দেওয়া হয় তার  বাড়িতেও। 

ঋত্বিকার আত্মীয় মলয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘বড় কোনো রোগে আক্রান্ত ছিলেন না তিনি। কী থেকে কী হলো কিছুই বুঝতে পারছেন না।’ তবে জিমগুলো যাতে ঠিকঠাক নির্দেশিকা মেনে চলে, সেটা নিশ্চিত করা দরকার বলে মনে করেন তিনি।

সূত্র : আনন্দবাজার

জেডএস

Link copied