আস্থার সঙ্গে সাকিব ৭৫ হেলথকেয়ারের চুক্তি

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৩ আগস্ট ২০২২, ০৬:০৫ পিএম


আস্থার সঙ্গে সাকিব ৭৫ হেলথকেয়ারের চুক্তি

বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের পৃষ্ঠপোষকতায় পরিচালিত সাকিব ৭৫ হেলথকেয়ার সার্ভিসেস লিমিটেডের মধ্যে কর্পোরেট অংশীদার ব্যবসায়ী চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গতকাল সোমবার (২২ আগস্ট) রাজধানীর এসকেএস টাওয়ারের ১৩ তলায় আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তির ফলে এখন থেকে আস্থা লাইফ ইন্সুরেন্স ও সাকিব ৭৫ হেলথকেয়ার সার্ভিসের যৌথ উদ্যোগে ও উভয়পক্ষের লোগো সম্বলতি ‘সাকিব ৭৫ হেলথ কার্ড’ গ্রহণকারী গ্রাহকগণ সমগ্র বাংলাদেশে উভয় প্রতিষ্ঠানের মনোনীত হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার হতে বিশেষ ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়া উক্ত কার্ড হোল্ডারগণ জীবন ও স্বাস্থ্য ঝুঁকির বিপরীতে নানাবিধ বিমা কাভারেজ পাবেন।

চুক্তি স্বাক্ষরের সময়, আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম এবং সাকিব ৭৫ হেলথকেয়ার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহারিয়ার হাসানসহ উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএএস

Link copied