পাসের হার ১৬.৫২ শতাংশ

বিএসএমএমইউর নার্স নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৯ পিএম


বিএসএমএমইউর নার্স নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ

ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ১০৯টি পদের বিপরীতে ১২ হাজার ৬৯০ জন লিখিত পরীক্ষায় অংশ নিয়ে তাদের মধ্য থেকে উত্তীর্ণ হয়েছেন ২ হাজার ৯৭ জন। শতাংশের হিসেবে যা ১৬.৫২। 

শুক্রবার (৩ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও নোটিশ বোর্ডে ফল প্রকাশ করা হয়। এতে বলা হয়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে থেকে চূড়ান্ত বাছাইয়ের জন্য ভাইভা পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২০ ডিসেম্বর।

এর আগে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিকে, নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন বিএসএমএমইউয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। তিনি এ পরীক্ষায় অংশগ্রহণকারী এবং উত্তীর্ণ সকলকে অভিনন্দন জানিয়েছেন।

উত্তীর্ণদের তালিকা দেখতে ক্লিক করুন

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও রাজধানীর কাকরাইলের উইলস লিটন ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসের বিভিন্ন কেন্দ্রে সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১০৯টি পদের বিপরীতে ১৪ হাজার ১৭৯ জন নার্স চাকরির জন্য আবেদন করেন। ১৩ হাজার ৭৬৮ জন নিয়োগ পরীক্ষার্থীর আবেদন বৈধ বলে গণ্য হয়। এর মধ্যে আজ ১২ হাজার ৬৯০ জন পরীক্ষায় অংশ নেন।

টিআই/এসকেডি

Link copied