মুগদা মেডিকেলের নতুন অধ্যক্ষ এবিএম জামাল

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ০৬:২৫ পিএম


মুগদা মেডিকেলের নতুন অধ্যক্ষ এবিএম জামাল

রাজধানীর মুগদা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. আবুল বাশার মো. জামাল। তিনি সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. আহমেদুল কবীরের স্থলাভিষিক্ত হবেন।

সোমবার (৬ ডিসেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা বিভাগের (পার-১ অধিশাখা) উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জনানো হয়েছে।

এতে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার বা স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত কর্মকর্তাকে তার নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হয়েছে।

অধ্যক্ষ পদে পদায়ন পাওয়া অধ্যাপক ডা. আবুল বাশার মো. জামাল ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের অধ্যাপক পদে কর্মরত ছিলেন। তকে অধ্যক্ষ ও সার্জারির অধ্যাপক হিসেবে মুগদা মেডিকেল কলেজে পদায়ন করা হয়েছে।

বদলি করা কর্মকর্তা অবমুক্তির সময় বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন ও যোগদানের পর বদলি হওয়া কর্মস্থলে মুভ ইন হবেন। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব, স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিক, স্বাস্থ্যমন্ত্রী ও সচিবের একন্ত সচিবসহ সংশ্লিষ্ট সবাইকে পাঠানো হয়েছে।

টিআই/জেডএস

Link copied