বিয়েতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে প্রাণ গেল যুবকের

Dhaka Post Desk

আন্তর্জাতিক ডেস্ক

১৪ মে ২০২২, ০৪:০৬ পিএম


বিয়েতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে প্রাণ গেল যুবকের

বিয়ে খেতে গিয়ে ক্যাটারিং সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু হল যুবকের। আহত হয়েছেন ওই পরিবারেরই আরও দু’জন। শুক্রবার এমনই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম বর্ধমানের জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে। ওই গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের প্রীতিভোজের অনুষ্ঠান ছিল। 

আক্রান্ত পরিবারের অভিযোগ, ক্যাটারিং সার্ভিসের যুবকদের মারেই প্রাণ হারিয়েছেন রবি চৌধুরী (২৯) নামের যুবক। বিয়েবাড়িতে এমন অপ্রীতিকর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, বর্ধমানের বাজেপ্রতাপুর থেকে ফুফুর বাড়িতে প্রীতিভোজের অনুষ্ঠানে সপরিবারে গিয়েছিলেন রবি চৌধুরী। শুক্রবার রাতে অতিথিদের সবার খাওয়া দাওয়ার পর পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসেন। অভিযোগ, তাদের খাবার দিতে অস্বীকার করেন ক্যাটারিংয়ের কর্মীরা। এ নিয়েই কথা কাটাকাটি শুরু হয় দু’পক্ষের মধ্যে। নিমন্ত্রিত আত্মীয়দের সঙ্গে ক্যাটারিংয়ের যুবকদের হাতাহাতি শুরু হয়।

এই সংঘর্ষ থামাতে যান রবি। অভিযোগ, তাকেও ব্যাপক মারধর করে তারা। রবি ছাড়াও ওই পরিবারের আরও দু’জন আহত হন। তিন জনকেই রাতে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। চিকিৎসকরা ওই দুজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেন। কিন্তু শনিবার সকালে বুকে ব্যথা অনুভব করেন রবি। সঙ্গে সঙ্গে তাকে আবার ওই স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকরা জানান, মৃত রবির পিঠে গভীর ক্ষত রয়েছে। মৃতের পরিবারের থেকে খুনের অভিযোগ করা হয় জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক ক্যাটারিংয়ের যুবকরা।

ওএফ

Link copied