আমিরাতে কপাল খুলল বাংলাদেশির, লটারিতে পেলেন ২ কোটি ৩২ লাখ টাকা

Dhaka Post Desk

আন্তর্জাতিক ডেস্ক

১০ অক্টোবর ২০২১, ০৪:৩৯ পিএম


আমিরাতে কপাল খুলল বাংলাদেশির, লটারিতে পেলেন ২ কোটি ৩২ লাখ টাকা

অডিও শুনুন

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত আমিরাতি মিলিয়ন দিরহাম মাহজুজ লাইভ ড্র-এর সর্বশেষ বিজয়ী হয়েছেন বাংলাদেশি এক প্রবাসী। শনিবার রাতে অনুষ্ঠিত লটারির ড্রতে বাংলাদেশি ওই নাগরিক আমিরাতি ১০ লাখ দিরহাম (বাংলাদেশি প্রায় ২ কোটি ৩২ লাখ ৮৩ হাজার ১৬ টাকা) জিতেছেন।

দুবাইয়ের ৪৬তম সপ্তাহের দ্বিতীয় বিজয়ী হিসেবে বাংলাদেশি ওই প্রবাসী ১০ লাখ দিরহাম পেয়েছেন। চলতি বছরে এ নিয়ে দেশটিতে মাহজুজ লাইভ ড্র-এর ১৬তম মিলিওনেয়ার হয়েছেন তিনি।

ওই বাংলাদেশি ছাড়াও আরও ১০২ জন বিজয়ীর প্রত্যেকে ১ হাজার দিরহাম এবং অন্য ১ হাজার ৯৮৪ জন অংশগ্রহণকারী পেয়েছেন ৩৫ দিরহাম করে। শনিবার রাতে দুবাইয়ে অনুষ্ঠিত এই ড্র-এর বিজয়ীদের মোট পুরস্কারের পরিমাণ ছিল ১১ লাখ ৭১ হাজার ৪০০ আমিরাতি দিরহাম।

আরও পড়ুন: পর্নোকে পেশা বানাতে চান এক পঞ্চমাংশ ব্রিটিশ তরুণ-তরুণী

মাহজুজ লাইভ ড্র-এর প্রথম পুরস্কার ৫০ মিলিয়ন দিরহাম। তবে এখন পর্যন্ত বহুল আকাঙ্ক্ষিত প্রথম পুরস্কার বিজয়ীকে পাওয়া যায়নি। আগামী শনিবার আমিরাতের স্থানীয় সময় রাত ৯টার দিকে আবারও এই লটারির ড্র অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

যারা এই সপ্তাহের ড্র থেকে বাদ পড়েছেন তারা আবারও মাহজুজ লাইভ ড্র-এর ওয়েবসাইটে ৩৫ দিরহামের বিনিময়ে একটি পানির বোতল কিনে নিবন্ধন করতে পারবেন।

সূত্র: খালিজ টাইমস।

এসএস

Link copied