এবার আমিরাতে লটারি জিতলেন ভারতের রণজিৎ

Dhaka Post Desk

আন্তর্জাতিক ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২১, ০১:৩২ পিএম


এবার আমিরাতে লটারি জিতলেন ভারতের রণজিৎ

রণজিৎ বেনুগোপালন (মাঝে), ছবি: গালফ নিউজ

বছর শেষে ভাগ্য খুলে গেল ওমান প্রবাসী ভারতীয় রণজিৎ বেনুগোপালানের। সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) রাজধানী আবু ধাবির বিগ টিকেট লটারিতে প্রথম পুরস্কার হিসেবে ১০ লাখ দিরহাম জিতেছেন তিনি, বাংলাদেশি মুদ্রায় এই অর্থের পরিমাণ ২ কোটি ৩৩ লাখ ৩০ হাজার টাকা।

লটারিতে দ্বিতীয় পুরস্কার যিনি পেয়েছেন, তিনিও একজন ভারতীয়, নাম আবদুল মজিদ। আমিরাতের আল আইন শহরের বাসিন্দা আবদুল মজিদ পেয়েছেন ১ লাখ দিরহাম বা ২৩ লাখ ৩৩ হাজার টাকা।

আমিরাতভিত্তিক দৈনিক গালফ নিউজকে রনজিৎ জানান, যখন প্রথম বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হলো, সেসময় তিনি ওমানে নিজের ঘরে টেলিভিশনে লটারির লাইভ ড্র অনুষ্ঠান দেখছিলেন।

রণজিৎ বলেন, ‘এখনও বিশ্বাস করতে পারছি না। ঈশ্বর মহান! আমি উৎফুল্ল, খুবই উৎফুল্ল!’

ভারতের সর্বদক্ষিণের রাজ্য কেরালা থেকে ভাগ্যান্বেষনের আশায় ওমানে পাড়ি জমিয়েছিলেন রণজিৎ বেনুগোপালান। গত ১২ বছর ধরে দেশটিতে আছেন তিনি।

ওমানের একটি রিয়েল এস্টেট কোম্পানিতে অ্যাকাউন্টেন্ট পদে কর্মরত রণজিৎ বিবাহিত। স্ত্রী ও পরিবারের সদস্যরা কেরালায় থাকে। ৫ বছর বয়সী একটি মেয়ে আছে তার।

গালফ নিউজকে তিনি বলেন, পুরস্কারের টাকা পাওয়ার পর তার প্রথম পরিকল্পনা হলো- এই টাকার একটি অংশ তিনি তার মেয়ের শিক্ষার জন্য সঞ্চয় করবেন। বাকি অংশ দিয়ে কেরালায় একটি বাড়ি তৈরি করবেন যেন পরিবারের সদস্যদের আর ভাড়া বাড়িতে থাকতে না হয়।

এসএমডব্লিউ

Link copied