ভিডিও ভাইরাল হওয়ার পর জানা গেল তাদের সবার প্রেমিক একজন

Dhaka Post Desk

আন্তর্জাতিক ডেস্ক

২৩ জানুয়ারি ২০২২, ০৬:২৭ পিএম


ভিডিও ভাইরাল হওয়ার পর জানা গেল তাদের সবার প্রেমিক একজন

এ যেন কপালের লিখন! না হলে এমন হয় কখনও? টিকটকে ভাইরাল ভিডিও থেকে কয়েকজন নারীকে জানতে হল যে, তারা একই পুরুষের সঙ্গে প্রেম করছেন। সেই পুরুষের নেট দুনিয়ার নাম ওয়েস্ট এম কেলেব। টিকটকে তার একাধিক ভিডিও ভাইরাল হওয়ার পরই বিষয়টি ফাঁস হয়ে যায়।

মঙ্গলবার মিমি শোউ নামে এক নারী একটি ভিডিও পোস্ট করেন। সেখানে লেখেন, কেলেব নামের একজন তাকে অনুসরণ করছেন।

সেখান থেকে তিনি কেলেব নামে একজনের নাম পান। মিমির প্রেমিকের নাম কেলেব। কিন্তু পুরো নাম মেলে না, তবু তিনি অনুসন্ধান চালিয়ে যান। সেই ভিডিওর সূত্র ধরে বেরিয়ে আসে আসল তথ্য। জানা যায়, ওই ব্যক্তি একাধিক নারীর সঙ্গে ডেট করছেন।

একাধিক ডেটিং অ্যাপের মাধ্যমে কেলেবের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অনেক নারীর। সেই ঘনিষ্ঠতার কারণে ধীরে ধীরে অনেকে প্রেমেও পড়ে যান। এই নিয়ে সতর্ক করেই একাধিক নারী ওই শহরের বাকি নারীদের সতর্ক করে পোস্ট করতে থাকেন।

একজন পোস্ট করে বলেন, তিনি কেলেবের সঙ্গে ডেটও করেছেন। এর পর অন্যান্য নারীরাও খবর দিতে থাকেন, তাদের সঙ্গে কখনও সকালে, কখনও বিকেলে ডেটে গিয়েছেন কেলেব।

এই ঘটনা ফাঁস হয়ে হয়ে গেলে জানা যায়, একজন কেলেবই অনেক নারীর ডেটের সঙ্গী ছিলেন। ইন্টারনেটে পরিচয় গোপন নতুন কিছু নয়। এমনকি প্রোফাইলে একাধিক তথ্য যদি ভুল দেওয়া থাকে, তাহলে উল্টোদিকের মানুষটিরও কোনও সুযোগ নেই ধরার। কিন্তু এ ক্ষেত্রে ভাইরাল ভিডিওটি কার্যত ধরিয়ে দিয়েছে অপরাধীকে।

সূত্র: নিউজ ১৮, এনডিটিভি।

এসএস

Link copied