লটারিতে ভাগ্যের চাকা ঘুরল ট্রাক চালকের, জিতলেন কোটি টাকা

Dhaka Post Desk

আন্তর্জাতিক ডেস্ক

২৪ জানুয়ারি ২০২২, ০৭:৫৫ এএম


লটারিতে ভাগ্যের চাকা ঘুরল ট্রাক চালকের, জিতলেন কোটি টাকা

জীবনের গতিপথ কখন যে বদলে যায় তা বলা মুশকিল। প্রতিদিনের মতোই রোববার (২৩ জানুয়ারি) সকালে ট্রাক নিয়ে কারখানার উদ্দেশে রওনা দিয়েছিলেন। কিন্তু ভাগ্যের চাকা যে এভাবে অন্য পথে বাঁক নিতে পারে, তা কল্পনাও করেননি কলকাতার ট্রাক চালক মুমতাজ খান। দুপুরেই খবর পেলেন, লটারিতে এক কোটি টাকা জিতেছেন তিনি।

জানা গেছে, রোববার সকালে ট্রাক নিয়ে পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জ মঙ্গলপুর কারখানায় যাচ্ছিলেন মুমতাজ। পথে রানিসায়ের মোড়ের কাছে কিছুক্ষণের জন্য গাড়ি দাঁড় করিয়েছিলেন বিরতি নেওয়ার জন্য। ওই সময় একটি লটারির দোকানে ঢুকে ১০টি টিকিট কিনেছিলেন তিনি। এরপর দুপুরেই জানতে পারেন ওই ১০টির মধ্যে একটি টিকিটে পুরস্কার মিলেছে। খবর শুনে মুমতাজ উচ্ছ্বসিত হয়েছেন তো বটেই, তবে ভেতরে ভেতরে ভয়ও বাসা বাঁধতে শুরু করে।

সঙ্গে সঙ্গেই খবর দেন তার মালিক কলকাতার বাসিন্দা আলাউদ্দিন খানকে। ওই মালিকই রানিগঞ্জ থানাকে খবর দিয়ে বিষয়টি জানান। এরপরই মুমতাজকে থানায় নিয়ে আসে পুলিশ। পরে তাকে নিরাপদে কলকাতাতেও পৌঁছে দেওয়া হবে বলে আশ্বস্ত করে।

মুমতাজ বলেন, আমাদের মতো গরিবের জন্য এটা অনেক টাকা। এ টাকা দিয়ে বাড়ি বানাব। দুই মেয়ের বিয়ে দেব। কিন্তু যেমন গাড়ি চালাই, তেমনই চালাব।

এসএসএইচ

Link copied