প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে চাকরি

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০২২, ১১:১৪ এএম


প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে চাকরি

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অধীন ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (সিভিল)। পদসংখ্যা: ১। যোগ্যতা: পুরকৌশল বিষয়ে স্নাতক বা তিন বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (অটোমোবাইল)। পদসংখ্যা: ১। যোগ্যতা: মেকানিক্যাল বা অটোমোবাইল বিষয়ে স্নাতক বা তিন বছরের ডিপ্লোমা ডিগ্রি। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষক। পদসংখ্যা: ৫। যোগ্যতা: বাণিজ্যে স্নাতক। বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

পদের নাম: সহকারী লাইব্রেরিয়ান। পদসংখ্যা: ১। যোগ্যতা: লাইব্রেরি সায়েন্স বিষয়ে ডিপ্লোমা। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম: রিসিপশনিস্ট। পদসংখ্যা: ২। যোগ্যতা: এইচএসসি পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নাম: কেয়ারটেকার। পদসংখ্যা: ৩। যোগ্যতা: এইচএসসি পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে : আবেদনপত্র, ছবি ও সব সনদের সত্যায়িত কপি প্রবাসীকল্যাণ ভবনে ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে না।

আবেদন ফি : ওয়েজ আর্নার্স কল্যাণ তহবিল শিরোনামে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ১ ও ২ নম্বর পদের জন্য ১০০০ টাকা এবং ৩ থেকে ৬ নম্বর পদের জন্য ৫০০ টাকা মূল্যমানের পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে রসিদ সংযুক্ত করতে হবে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা পরিচালক (প্রশাসন ও উন্নয়ন), ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ড, প্রবাসীকল্যাণ ভবন (লেভেল-৯), ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: ২৮ মার্চ ২০২২।

Link copied