ভূমি প্রশাসন প্রশিক্ষণকেন্দ্রে চাকরি, আবেদন ফি ১১২

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২১ মে ২০২২, ১২:১৩ পিএম


ভূমি প্রশাসন প্রশিক্ষণকেন্দ্রে চাকরি, আবেদন ফি ১১২

প্রতীকী ছবি

ভূমি প্রশাসন প্রশিক্ষণকেন্দ্র সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানে একাধিক শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবে।

পদের নাম: প্রধান সহকারী। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ও কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। বেতন স্কেল: ১১,৩০০–৩৮,৬৪০ টাকা।

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। সাঁটলিপিতে প্রতি মিনিটে যথাক্রমে ইংরেজিতে ৭০ ও বাংলায় ৪৫ শব্দ এবং টাইপিংয়ের গতি ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: ইলেকট্রিশিয়ান। পদসংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ট্রেডে এইচএসসি পাস; সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

বয়সসীমা : ২০২২ সালের ১৮ মে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে : আগ্রহীরা http://latc.teletalk.com.bd/ এখান থেকে আবেদন করতে পারবেন।

আবেদন ফি : ১১২ টাকা।

আবেদনের শেষ সময়: ২ জুন, ২০২২।

Link copied