৭৪ হাজার টাকা বেতনে অ্যাকশন এইডে চাকরি, কাজ ফিল্ড মনিটরিং

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

১৫ জুন ২০২২, ০৮:২৮ এএম


৭৪ হাজার টাকা বেতনে অ্যাকশন এইডে চাকরি, কাজ ফিল্ড মনিটরিং

প্রতীকী ছবি

অ্যাকশন এইড বাংলাদেশ উপযুক্ত প্রার্থী খুজঁছে। সদ্য প্রকাশিত এক নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, তাদের কক্সবাজার জেলার টেকনাফে চলমান প্রজেক্টর জন্য দক্ষ কর্মী দরকার। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে দ্রুতই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : অফিসার। বিভাগের নাম : ইনফরমেশন ম্যানজমেন্ট অ্যান্ড ফিল্ড মনিটরিং। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : সোশ্যাল সায়েন্স, ডিজাস্টার ম্যানেজমেন্ট বা সমান বিষয়ে ডিগ্রি থাকতে হবে।

ইনফরমেশন ম্যানেজমেন্ট, ফিল্ড মনিটরিং, ক্যাম্প ম্যানেজমেন্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এরমধ্যে ইমার্জেন্সি প্রজেক্ট, সিসিসিএম বিষয়ে কমপক্ষে ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। স্থানীয় ভাষায় সাবলীল বিশেষ করে রোহিঙ্গা ভাষায় কথা বলতে জানলে অগ্রাধিকার দেওয়া হবে।

এ ছাড়া এইচআরবিএ, হিউম্যানেটারিয়ান প্রিন্সিপালস, সুরক্ষা নীতি, জেন্ডার ইস্যু ও ডাটা প্রটেকশন বিষয়ে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

চাপ সামলে কাজের প্রতি আগ্রহ ও নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার মানসিকতা থাকতে হবে। 

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২৩ জুন, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা :  মাসিক বেতন ৭৪০০০ টাকা। এছাড়াও মোবাইল বিল ও ইন্টারনেট অ্যালায়েন্স, মেডিকেল বেনিফিট ও গ্রুপ ইন্সুরেন্স প্রদান করা হবে।

Link copied