এইচএসসি পাসে জাতীয় মানবাধিকার কমিশনে চাকরি

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২১ জুলাই ২০২২, ০৯:১৫ এএম


এইচএসসি পাসে জাতীয় মানবাধিকার কমিশনে চাকরি

প্রতীকী ছবি

জাতীয় মানবাধিকার কমিশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: গ্রন্থাগারিক। পদসংখ্যা: ১। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে তথ্য বিজ্ঞান, গ্রন্থাগার বিজ্ঞান বা গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক ডিগ্রি; এবং কম্পিউটার চালনায় প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। বেতন স্কেল: ১৬,০০০–৩৮,৬৪০ টাকা (গ্রেড–১০) 

পদের নাম: ডেটা/এন্ট্রি কন্ট্রোল অপারেটর। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। ওয়ার্ড প্রসেসিং/ডেটা এন্ট্রি ও টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলা ২০ ও ইংরেজিতে ২৫ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

বয়সসীমা : আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ জুলাই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে : আগ্রহীরা http://nhrc.teletalk.com.bd/home.php এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি : ১ নম্বর পদের জন্য ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬০ টাকাসহ মোট ৫৬০ টাকা এবং ২ ও ৩ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১০ আগস্ট ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

Link copied