অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ, সেকেন্ড ক্লাস থাকলেই চলবে

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৮ জুলাই ২০২২, ০৭:৪৫ এএম


অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ, সেকেন্ড ক্লাস থাকলেই চলবে

ছবি : প্রতিষ্ঠানের ওয়েব সাইট থেকে

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা। আর্থ সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে প্রতিষ্ঠানটি টেকসই দারিদ্য বিমোচনে কাজ করছে। ফলে নিত্য নতুন যোগ হচ্ছে কর্মক্ষেত্র, বাড়ছে কাজের পরিধি। এই ধারাবাহিকতায় সংস্থাটি এবার মাঠ পর্যায়ে কাজের জন্য লোকবল নিয়োগ দেবে। ব্র্যাকে চাকরি করতে ইচ্ছুক যে কেউ অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন।

পদের নাম : শাখা হিসাব কর্মকর্তা। বিভাগের নাম : অর্থ ও হিসাব। পদের সংখ্যা : উল্লেখ নেই। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক পাস করতে হবে। তবে শিক্ষাজীবনের সব পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ থাকতে হবে, সমমান জিপিএ/সিজিপিএ থাকতে হবে। কোনো ধরণের তৃতীয় বিভাগ থাকা চলবে না।

চুড়ান্ত নিয়োগের পর প্রার্থীদের ব্র্যাকের মাঠ পর্যায় চলমান প্রজেক্টের হয়ে কাজ করতে হবে। দৈনিক আর্থিক লেনদেন সম্পন্ন করে হিসাব ভুক্ত করতে হবে। ব্যাংক লেনদেন সম্পন্ন করতে হবে। সমন্বয় বিবরণী প্রস্তুত করতে হবে। রেজিস্টার এবং ফাইল হালনাগাদ ও সংরক্ষণ করতে হবে। 

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন নির্ধারণ হবে প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুসারে। বেতন ছাড়াও উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য  ও জীবনবীমা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: সরাসরি আবেদন গ্রহণযোগ্য নয়। তাই আবেদন করতে হবে অনলাইনে, ব্র্যাকের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইটের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে। 

তবে চাকরি পাওয়ার ক্ষেত্রে প্রতিষ্ঠানের কোনো কর্মকর্তার সঙ্গে ব্যক্তিগত ভাবে যোগাযোগ করলে প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনের শেষ তারিখ : ১০ আগস্ট, ২০২২

অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

 

Link copied