৫০ হাজার টাকা বেতনে ঢাকায় চাকরির সুযোগ 

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

৩০ জুলাই ২০২২, ০৮:২৫ এএম


৫০ হাজার টাকা বেতনে ঢাকায় চাকরির সুযোগ 

প্রতীকী ছবি

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কমিউনিকেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীর অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : কমিউনিকেশন অ্যান্ড নলেজ ম্যানেজমেন্ট কর্মকর্তা। পদের : ৬টি। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতকোত্তর পাস হতে হবে। অর্থনীতি, সমাজবিজ্ঞান, চারুকলা বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ৭-৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ৪৫-৫০ বছরের মধ্যে হতে হবে। 

এছাড়াও প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদন, কার্যকর যোগাযোগ ও অন্যান্য প্রকাশনাসমূহ সম্পাদনা, ডিজাইন ও মুদ্রণ কাজে ৩-৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন মাধ্যম (ফেসবুক, ইউটিউব, ওয়েবসাইট) সংশ্লিষ্ট কাজের দক্ষতা থাকতে হবে।

গ্রাফিক্স ডিজাইনে বাস্তব অভিজ্ঞতা। বিভিন্ন বিভাগের সঙ্গে আন্ত : যোগাযোগের মাধ্যমে প্রতিষ্ঠানের তহবিল সংগ্রহ করা ও ইংরেজি ভাষায় প্রতিবেদন লেখায় দক্ষ হতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

মাসিক বেতন : ৫০০০০ টাকা। সংস্থার নীতিমালা অনুসারে বার্ষিক বেতন বৃদ্ধি, উৎসব ভাতা, ভবিষ্যৎ তহবিল (পিএফ), গ্র্যাচুয়িটি, ছুটি নগদায়ন, বৈশাখী ভাতা ও স্বাস্থ্য বিমার সুবিধা দেওয়া হবে। 

আবেদন যেভাবে : আগ্রহীরা ডাকযোগে ও অনলাইনে উভয় ভাবেই আবেদন করতে পারবেন। প্রার্থীদেরকে এক কপি ছবি, সনদপত্রের অনুলিপিসহ আগামী সিভি পাঠাতে হবে  নির্বাহী পরিচালক, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র, বাড়ি নং ৭৪১, সড়ক নং ৯, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, ঢাকা-১২০৭- এই ঠিকানায়।

 ই-মেইলের আবেদন পাঠানোর ঠিকানা [email protected]। ই-মেইলে আবেদন প্রদানের ক্ষেত্রে পদের নাম সাবজেক্ট বক্সে উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৭ আগস্ট, ২০২২

Link copied