নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, বেতন স্কেল ১৭৫০০০

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ এএম


নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশনে চাকরি, বেতন স্কেল ১৭৫০০০

প্রতীকী ছবি

নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বড় পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: ম্যানেজিং ডিরেক্টর। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল বা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে অথবা ফাইন্যান্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ, শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়।

পদ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৫ বছর সিনিয়র ম্যানেজমেন্ট পজিশনে জেনারেশন ইউটিলিটিসে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোম্পানি আইন, শ্রম আইন, টিকিউএম, টিপিএম ও করপোরেট গভর্ন্যান্সে পারদর্শী হতে হবে।

প্রার্থীর মধ্যে নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীলসহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদ ও কভার লেটারসহ বিস্তারিত জীবনবৃত্তান্ত ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল–৪), ৮, পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫- এই ঠিকানায়।

বেতন স্কেল: ১,৭৫,০০০ টাকা। সুযোগ-সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া, স্বাস্থ্য ভাতা, বোনাস, গ্র্যাচুইটি, টেলিফোন বিল, ফ্রিঞ্জ বেনিফিট ও পরিবহন সুবিধা দেওয়া হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ১০ অক্টোবর ২০২২।

Link copied