অভিজ্ঞতা ছাড়াই প্রিমিয়ার ব্যাংকে চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:১০ এএম


অভিজ্ঞতা ছাড়াই প্রিমিয়ার ব্যাংকে চাকরির সুযোগ

প্রতীকী ছবি

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ‌‘প্রিমিয়ার ব্যাংক’ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অভিজ্ঞতা ছাড়াই বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস থাকতে হবে। সিজিপিএ কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। তবে স্নাতকোত্তর পাস হলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ থাকতে হবে। ও অথবা এ লেভেল শিক্ষার্থীদের সব সাবজেক্টে এ গ্রেড থাকতে হবে।

পদের নাম : ট্রেইনি জুনিয়র অফিসার ( জেনারেল )। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ ২.৫০ থাকতে হবে। স্নাতকোত্তর পাস হলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৪.৫০ থাকতে হবে। ও অথবা এ লেভেল শিক্ষার্থীদের সব সাবজেক্টে বি গ্রেড থাকতে হবে।

পদের নাম : ট্রেইনি জুনিয়র অফিসার (ক্যাশ)। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ ২.০০ থাকতে হবে। স্নাতকোত্তর পাস হলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৩.৫০ থাকতে হবে। ও অথবা এ লেভেল শিক্ষার্থীদের সব সাবজেক্টে সি গ্রেড থাকতে হবে।

বয়সসীমা : ১ অক্টোবর ২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে কোটায় আবেদন করলে ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এমএস অফিস চালনায় দক্ষতা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে থাকতে হবে।

সুযোগ সুবিধা : মাসিক বেতন ব্যাংকের রুলস অনুসারে প্রদান করা হবে। প্রত্যেক পদের প্রবেশনাল পিরিয়ড ১ বছর। প্রবেশনাল পিরিয়ড শেষে ব্যাংকের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে ব্যাংকের ক্যারিয়ার বিষয়ক ওয়েবসাইটে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৬ অক্টোবর, ২০২২

Link copied