এনজিও সংস্থা নেবে ৩০ জন কর্মী, বেতন ২৯৩০০

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০১ অক্টোবর ২০২২, ১১:৩১ এএম


এনজিও সংস্থা নেবে ৩০ জন কর্মী, বেতন ২৯৩০০

প্রতীকী ছবি

মানবিক সহায়ক সংস্থা (এমএসএস) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি লোন সেকশনে একাধিক লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে ও  অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : লোন অ্যান্ড সেভিংস অফিসার (এলএসও)। পদের সংখ্যা : ৩০টি। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস। তবে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ক্ষুদ্র উদ্যোগ বা মাইক্রো এন্টারপ্রাইজ ঋণ কার্যক্রমে মাঠ কর্মী হিসেবে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতাসহ ঋণ কার্যক্রমে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

যেকোনো কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। মোটরসাইকেল চালানো এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ওয়ার্ড, এক্সেল, বাংলা ও ইংরেজি টাইপিং এবং ইন্টারনেট ব্যবহার জানা বাধ্যতামূলক।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন প্রবেশনকালিন সময় ২১০০০-২৩৫০০ টাকা। স্থায়ী হওয়ার পর ২৭৫০০-২৯৩০০ টাকা প্রদান করা হবে।

এছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস ও ইনসেন্টিভ বোনাস, বার্ষিক ইনক্রিমেন্টসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১৩ অক্টোবর, ২০২২ 

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদনপত্র পাঠাতে হবে নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (৪র্থ তলা) ঢাকা-১২০৫ এই ঠিকানায়। ই-মেইলে সিভি পাঠানো যাবে : [email protected] এই ঠিকানায়।

Link copied