বছরে ১২ লাখের বেশি বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৫ অক্টোবর ২০২২, ০১:০৪ পিএম


বছরে ১২ লাখের বেশি বেতনে আন্তর্জাতিক সংস্থায় চাকরির সুযোগ

প্রতীকী ছবি

আন্তর্জাতিক সংস্থা অক্সফাম সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে চলমান ‘জেন্ডার জাস্টিস অ্যান্ড সোশ্যাল ইনক্লুশ’ প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার। বিভাগ: ইন্টারন্যাশনাল। পদের সংখ্যা:  নির্ধারিত না। আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। 

জাতীয় বা আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। পার্টনারশিপ ম্যানেজমেন্ট, প্রোগ্রাম ডেভেলপমেন্ট ও প্রোগ্রাম বাস্তবায়নে অভিজ্ঞতা থাকতে হবে। 

উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। উইমেন ইকোনমিক এমপাওয়ারমেন্ট, ইনফরমাল ইকোনমিক, লেবার রাইটস, প্রাইভেট সেক্টর এনগেজমেন্ট, স্কিল ডেভেলপমেন্ট অ্যান্ড রেসিলিয়েন্সে জানাশোনা ও অ্যানালাইসিসে দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।  

বেতন ও সুযোগ- সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য চিকিৎসা-সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ সময়: ১৬ অক্টোবর ২০২২।

Link copied