ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি, শুরুতেই বেতন ৩০ হাজার 

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

১৯ নভেম্বর ২০২২, ০৮:১৯ এএম


ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি, শুরুতেই বেতন ৩০ হাজার 

ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মানবসম্পদ বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ। পদের সংখ্যা : ৪টি। আবেদন যোগ্যতা : হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট বিষয়ে বিবিএ ও এমবিএ পাস করতে হবে। তবে পিজিডিএইচআরএম বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২-৫ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বিশেষ করে এয়ারলাইন্স, ব্যাংক, গ্রুপ অব কোম্পানিজ ও মাল্টিন্যাশনাল কোম্পানিজের কার্যক্রম সম্পর্কে ধারণা থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা ২৪-৩০ বছর হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এমএস এক্সেল ও এমএস পাওয়ার পয়েন্টের কাজে দক্ষতা থাকতে হবে।

চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ডাটা বিশ্লেষণ ও সাংস্কৃতিক বিষয়াবলি সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় (বনানী) কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩০,০০০-৩৫০০০ টাকা। শুরুতে ৩০ হাজার টাকা প্রদান করা হবে। তবে প্রবেশন পিরিয়ড শেষে পারফরমেন্সের উপর ভিত্তিতে করে ৫০০০ হাজার টাকা পর্যন্ত বাড়বে। এছাড়া বার্ষিক সেলারি রিভিউ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবার ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২৪ নভেম্বর, ২০২২

আজ যেসব চাকরির আবেদনের শেষ দিন - ০২ ডিসেম্বর
Link copied