৫৫ হাজার বেতনে গুড নেইবারসে চাকরি, আবেদন করুন এখনই

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৪ নভেম্বর ২০২২, ০২:২১ পিএম


৫৫ হাজার বেতনে গুড নেইবারসে চাকরি, আবেদন করুন এখনই

আন্তর্জাতিক মানবাধিকার ও উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ডিআরআর-ডিএন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা আবেদনপত্র ই-মেইলে পাঠাতে পারবেন।

পদের নাম: ইঞ্জিনিয়ার। পদের সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। 

সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালাতে জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। অটোক্যাডের টু ডি ও থ্রি ডি কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চূড়ান্ত নির্বাচনের পর কনস্ট্রাকশন অ্যান্ড রিনভেশন অব সাইক্লোন শেল্টারস অ্যান এনহেন্সমেন্ট অব দ্য কমিউনিটিস ক্যাপাবিলিটি অব ডিজাস্টার প্রিভেনশন’ প্রজেক্টের অধীনে পটুয়াখালীর জেলায় কাজ করতে হবে।

প্রার্থীর বয়সসীমা ৪০ বছর। নির্বাচিত চুক্তিভিত্তক নিয়োগ দেওয়া হবে। তবে চুক্তি নবায়নযোগ্য।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৫৩,০০০ থেকে ৫৫,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের গুড নেইবারস বাংলাদেশের ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করে সিভিসহ [email protected] এই ঠিকানায় ই-মেইল করতে হবে। মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। 

নিয়োগসংক্রান্ত আরও তথ্য জানতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ সময়: ৬ ডিসেম্বর ২০২২।

Link copied