অভিজ্ঞতা ছাড়াই পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরি, বেতন ৪৩৫০০

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২২, ১০:১৬ এএম


অভিজ্ঞতা ছাড়াই পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরি, বেতন ৪৩৫০০

প্রতীকী ছবি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি)। পদের সংখ্যা : ২১টি। আবেদন যোগ্যতা :  বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস করতে হবে। সিজিপিএ কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বেতন ও সুযোগ সুবিধা : শুরুতেই বেতন ৪১৫০০ টাকা। তবে স্থায়ী হওয়ার পর ৪৩৫০০ টাকা প্রদান করা হবে। সঙ্গে অন্যান্য সুবিধাতো থাকছেই।

পদের নাম : সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা)। পদের সংখ্যা : ৭টি। আবেদন যোগ্যতা : বিএসসি ডিগ্রি বা স্নাতক পাস। তবে সিজিপিএ কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। বেতন ও সুযোগ সুবিধা : শুরুতেই বেতন ৪১৫০০ টাকা। তবে স্থায়ী হওয়ার পর ৪৩৫০০ টাকা প্রদান করা হবে। সঙ্গে অন্যান্য সুবিধাতো থাকছেই।

পদের নাম : মিটার টেস্টার। পদের সংখ্যা : ৪৯টি। আবেদন যোগ্যতা : এইচএসসি বা সমমান পর্যায়ে উত্তীর্ণ হতে হবে। তবে জিপিএ কমপক্ষে ৩.৫০ থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এমএস ওয়ার্ড ও এক্সেলের কাজে দক্ষতা থাকতে হবে। বেতন ও সুযোগ সুবিধা : শুরুতেই বেতন ১৮৩০০ টাকা। তবে স্থায়ী হওয়ার পর ১৯২২০ টাকা প্রদান করা হবে। সঙ্গে অন্যান্য সুবিধাতো থাকছেই।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের সময়: ১২ ডিসেম্বর থেকে আবেদন শুরু হবে।

Link copied