ইডকলে চাকরির সুযোগ, বেতন ৮৬ হাজার থেকে শুরু

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৬ মার্চ ২০২৩, ১১:৩৫ এএম


ইডকলে চাকরির সুযোগ, বেতন ৮৬ হাজার থেকে শুরু

ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কর্মী নিয়োগ দেবে। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সিস্টেম ডিজাইনার। পদ-সংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিএসই/ইইই বিষয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। অথবা গণিত/ফিজিকস/ফাইন্যান্স/অ্যাকাউন্টিং/অর্থনীতি/পরিসংখ্যান বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ বা সমমান থাকতে হবে। সফটওয়্যার ডেভেলপমেন্টে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সি#/জাভা/পাইথন/রুবি/পিএইচপিতে প্রফেশনাল লেভেলের অভিজ্ঞতা থাকতে হবে। আরডিএলসি/ক্রিস্টাল রিপোর্টে দক্ষ হতে হবে। এইচটিএমএল/সিএসএস/জাভাস্ক্রিপ্ট, অ্যাজাক্স, ভিইউডটজেএস, রিয়্যাক্টজেএস, নোডজেএস, অ্যাঙ্গুলার বিষয়ে জানাশোনা থাকতে হবে। বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৬,৭১৬ থেকে ১,৩০,০৭৫ টাকা। এ ছাড়া উৎসব বোনাস দেওয়া হবে।

পদের নাম: গ্রিন বিল্ডিং প্রজেক্ট ইঞ্জিনিয়ার 
পদসংখ্যা: ১। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ থাকতে হবে। বাণিজ্যিক ভবন নির্মাণ করে, বিশেষ করে পরিবেশ ও জ্বালানি সাশ্রয়ী ভবন নির্মাণের কাজে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালাইসিসসহ কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,০৮,৩৯৬ টাকা। এ ছাড়া উৎসব বোনাস দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের ইডকলের ওয়েবসাইটের এই লিংকে https://idcol.org/home/vacancies এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৮ এপ্রিল ২০২৩।

Link copied