৪৫ হাজার টাকা বেতনে ব্লাস্টে চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ০৮:২৭ এএম


৪৫ হাজার টাকা বেতনে ব্লাস্টে চাকরির সুযোগ

বাংলাদেশ লিগ্যাল এইড অ্যান্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের প্লার্ক প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ব্ল্যাস্ট জাতীয় পর্যায়ের একটি বেসরকারি লিগ্যাল সার্ভিস অর্গানাইজেশন। প্রতিষ্ঠানটি বিভিন্ন ধরনের আইনি সহায়তা, পরামর্শ, মেডিয়েশনসহ অন্যান্য বিষয়ে সহযোগিতা করে থাকে। সম্প্রতি প্রতিষ্ঠানটি রোহিঙ্গা ক্যাপে লোকবল নিয়োগ দেবে। চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের কর্মস্থল হবে কক্সবাজারে উখিয়াতে।

পদের নাম : জুনিয়র লিগ্যাল অফিসার। পদের সংখ্যা : ১৬টি। কাজের ধরন : পূর্ণকালীন।  আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি পাস। সংশ্লিষ্ট বিষয়ে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে ফিল্ড ওর্য়াকের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বিভিন্ন কেস স্টাডির পাশাপাশি ডকুমেন্ট প্রসেসে সিদ্ধহস্ত হতে হবে।  বিশেষ করে যারা কোনো রোহিঙ্গা প্রজেক্টে কাজ করেছেন তাদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। তবে রোহিঙ্গাদের ভাষা বুঝতে ও যোগাযোগ করতে পারলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। কম্পিউটার ব্যবহার পারদর্শী হতে হবে। কাজ জানতে হবে এমএস ওয়ার্ড ও এক্সেলেরও। ই-মেইল আদান প্রদানে হতে হবে এক্সপার্ট। বিজ্ঞপ্তি অনুসারে নারীরাও আবেদন করতে পারবেন। 

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন ৪৫০০০ টাকা। এছাড়া ফিল্ড ওয়ার্ক বা বিভিন্ন জায়গায় কাজের প্রয়োজনের ভিজিটের খরচ প্রদান করা হবে। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে অনলাইনে বিডি জবসের মাধ্যমে। আবেদন করা যাবে ৮ ডিসেম্বরর, ২০২১ পর্যন্ত।

আজ যেসব চাকরির আবেদনের শেষ দিন - ১৯ জানুয়ারি
Link copied