ব্র্যাকে চাকরির সুযোগ, থাকতে হবে সংবাদমাধ্যমে কাজের অভিজ্ঞতা

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৬ এএম


ব্র্যাকে চাকরির সুযোগ, থাকতে হবে সংবাদমাধ্যমে কাজের অভিজ্ঞতা

বিশ্বের সবচেয়ে বড় এনজিও সংস্থা ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মিডিয়া স্ট্রেটেজি, কমিউনিকেশনস ডিপার্টমেন্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার, মিডিয়া স্ট্রেটেজি, কমিউনিকেশন ডিপার্টমেন্ট। পদের সংখ্যা : নির্ধারিত না। কাজের ধরন : পূর্ণকালীন। কর্মস্থল : হেড অফিস, ঢাকা।

আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস। মিডিয়া স্টাডিজ/ মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম/ ডেভেলপমেন্ট স্টাডিজ বা যেকোনো বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকলেই আবেদন করা যাবে। 

তবে জাতীয় নিউজ পেপার/ অনলাইন মিডিয়া/ টেলিভিশনে কমপক্ষে ৩-৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীর অতিরিক্ত যোগ্যতা : বিভিন্ন ওয়েব ও ডাটাবেজ থেকে ইনফরমেশন ব্যবহারের দক্ষতা থাকতে হবে। বিশেষ করে ইকোনমিক ও ফাইন্যান্সিয়াল বিষয়ে বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। 

যোগাযোগ দক্ষতা আবশ্যক। সঙ্গে দল পরিচালনা ও মাল্টি টাস্কিংয়ে অভিজ্ঞ হতে হবে। অনলাইনে ডাটা ম্যানেজমেন্টসহ গবেষণায় পারদর্শী হতে হব। বিভিন্ন সমস্যার দ্রুত সমাধানে সিদ্ধহস্ত হতে হেবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে ব্র্যাকের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইটে প্রবেশ করে। এতে প্রথমেই ই-ইমেইল দিয়েছে লগইন করতে হবে। এরপর নিজের অ্যাকাডেমিক ও প্রফেশনাল তথ্য প্রদান করতে হবে। এরপর নির্দিষ্ট পদে আবেদন করতে হবে। আবেদনের জন্য কোন ফি লাগবে না। আবেদন করতে ক্লিক করুন এখানে

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। সঙ্গে উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুয়েটি, স্বাস্থ্য ও জীবন বিমাসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ৭ ডিসেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত।

Link copied