ইউএসএইডে চাকরি, ঘরে বসে কাজ সঙ্গে বেতন সাড়ে ৩ লাখ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ১০:৩৯ এএম


ইউএসএইডে চাকরি, ঘরে বসে কাজ সঙ্গে বেতন সাড়ে ৩ লাখ

ইউএসএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ফ্যামিলি হেলথ টিমে দক্ষ লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানটি বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পে কাজের অভিজ্ঞতা সম্পন্ন লোকবল খুঁজছে। যাদের অন্যতম কাজ হবে সিদ্ধান্তগ্রহণ, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে ইউএসএইডের বিভিন্ন কাজের সমন্বয় করা ও বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানের সঙ্গে একই সেক্টরে কাজের পরিবেশ তৈরি করা।

ফলে সংস্থাটি তাদের বাংলাদেশে চলমান স্বাস্থ্য বিষয়ক কর্মসূচির জন্য বিশেষজ্ঞ নিয়োগ দেবে। বিজ্ঞপ্তি অনুসারে আবেদীত প্রার্থীদের মধ্য থেকে কমপক্ষে একজনকে নিয়োগ দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীর কর্মস্থল হবে বাংলাদেশের যেকোনো স্থানে। তবে ঘরে বসে কাজের সুযোগও দেওয়া হবে।

পদের নাম : ডেভেলপমেন্ট প্রোগ্রাম স্পেশালিষ্ট, এফএসএস-১২। আবেদন যোগ্যতা : পাবলিক হেলথ বিষয়ে মাস্টার্স পাস। তবে মেডিসিন বিষয়ে ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বিশ্বব্যাংক, গ্লোবাল ফান্ড রাইজিং, এউএন এজেন্সি ও জাতিয় পর্যায়ের পাবলিক ও প্রাইভেট সেক্টরে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতিবন্ধীরাও এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে। আবেদন করা যাবে ৩০ ডিসেম্বর,২০২১ পর্যন্ত। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩৬৪২২২-৬৬০৩৪৩ টাকা। সঙ্গে অন্যান্য সুবিধাও প্রদান করা হবে।

Link copied