অভিজ্ঞতা ছাড়াই ট্রাস্ট ব্যাংকে চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ০২:১৬ পিএম


অভিজ্ঞতা ছাড়াই ট্রাস্ট ব্যাংকে চাকরির সুযোগ

ট্রাস্ট ব্যাংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ট্রেইনি অফিসার পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশ বেসরকারি বাণিজ্যিক ব্যাংক গুলোর মধ্যে অন্যতম। এটি বাংলাদেশের সেনা কল্যাণ সংস্থা কর্তৃক পরিচালিত একটি ব্যাংক। সম্প্রতি প্রতিষ্ঠানটি অভিজ্ঞতা ছাড়াই লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে।

চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের কর্মস্থল হবে বাংলাদেশের যেকোনো স্থানে। তবে কতজন নিয়োগ দেওয়া হবে, সে কথা উল্লেখ করা হয়নি। নিয়োগ দেওয়া হবে পূর্ণকালীন ভিত্তিতে।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। আবেদন যোগ্যতা : কমপক্ষে মাস্টার্স পাস। সিজিপিএ ৪ এর মধ্যে কমপক্ষে ৩ থাকতে হবে। ডিভিশন সিস্টেমে কমপক্ষে ৬০ পারসেন্ট মার্কস থাকতে হবে।  এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ থাকতে হবে।

ইংলিশ মিডিয়ামের শিক্ষার্থীদের কমপক্ষে ৫ এএস থাকতে হবে ও লেভেলে। ২এএস থাকতে থাকতে হবে এ লেভেলে। প্রার্থীদের আবেদন করার জন্য কোন ধরনের অভিজ্ঞতা থাকতে হবে না। বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ও অন্যান্য সুবিধা কোম্পানির নীতিমালা অনুসারে প্রদান করা হবে। সঙ্গে বার্ষিক ইনক্রিমেন্ট ও অন্যান্য ভাতার ব্যবস্থা রয়েছে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ট্রাস্ট ব্যাংকের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইটে। আগ্রহীরা আবেদন করতে ক্লিক করুন এখানে।

প্রবেশন পিরিয়ড : চূড়ান্ত নিয়োগকৃত প্রার্থীদের প্রবেশন হিসেবে ১ বছর কাজ করতে হবে। এরপর সিনিয়র অফিসার হিসেবে নিয়োগপ্রাপ্ত হবেন।

আবেদনের শেষ তারিখ :  আগ্রহীরা আগামী ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Dhaka Post

Link copied