মোটা বেতনে স্ট্যান্ডার্ড ব্যাংকে চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০২ ডিসেম্বর ২০২১, ০৭:৫৭ এএম


মোটা বেতনে স্ট্যান্ডার্ড ব্যাংকে চাকরির সুযোগ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড একটি তৃতীয় প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। প্রতিষ্ঠানটি তাদের ফরেন ট্রেড বিভাগের জন্য অভিজ্ঞতাসম্পন্ন লোকবল খুঁজছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানটি কাজের সুন্দর পরিবেশের পাশাপাশি কর্মীদের দক্ষ নেতৃত্বের বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করে। ফলে যাদের ব্যাংকিং সেক্টরে কাজে পূর্ব অভিজ্ঞতা রয়েছে, তাদের জন্য স্ট্যান্ডার্ড ব্যাংকের সদ্য প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি দারুণ একটি সুযোগ।

বিজ্ঞপ্তি অনুসারে নিয়োগ প্রাপ্তদের কাজের ধরন হবে পূর্ণকালীন। তাদের বাংলাদেশের যেকোনো ব্রাঞ্চে পদায়ন করা হতে পারে। তবে কতজন নিয়োগ দেওয়া হবে, সে কথা বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই।

পদের নাম : ফরেন ট্রেড/রেমিন্টেন্স অফিসার। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করতে হবে। সিজিপিএ কমপক্ষে ২.৭৫ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে ফরেন এক্সচেঞ্জ ও ট্রেড ফাইন্যান্স ডেস্কে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ইউসিপি/ ইআরসি / ইআরআর সহ বাংলাদেশ ব্যাংকের গাইড লাইন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়স ৪০ এর বেশি হওয়া যাবে না। নারীও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে বিডি জবসের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : প্রার্থীরা আগামী ১৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

বেতন ও সুযোগ সুবিধা : পদ অনুসারে আকর্ষণীয় বেতন প্রদান করা হবে। এছাড়াও কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

Link copied