২৫ হাজার টাকা বেতনে এনডিপিতে চাকরি, নিয়োগ একাধিক জেলায়

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৬ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ এএম


২৫ হাজার টাকা বেতনে এনডিপিতে চাকরি, নিয়োগ একাধিক জেলায়

ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এনডিপি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি লাইভস্টক সার্ভিস মার্কেট ডেভেলপমেন্ট বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুসারে নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের কাজ হবে বাংলাদেশের স্বনামধন্য ওষুধ কোম্পানি ও উপজেলা প্রাণিসম্পদ দফতরের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে মাঠ পর্যায়ে কাজ করছে এমন এলএসপি নির্বাচন করা। এই রুরাল মাইক্রোন্টারপ্রাইজ ট্রান্সফরমেশন প্রজেক্টে অধীনে প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে পাবনা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায়।

পদের নাম : সহকারী ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর। পদের সংখ্যা : ৫টি। আবেদন যোগ্যতা : সামাজবিজ্ঞান/বিবিএ/এমবিএ অথবা কৃষিতে ডিপ্লোমাসহ যেকোনো বিষয়ে গ্রাজুয়েশন থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ২৫-৪০ বছর।

এছাড়াও প্রার্থীকে সেলস প্রমোশন অথবা ভ্যালু চেইন উন্নয়ন কর্মকাণ্ডে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। মোটরসাইকেল চালানায় পারদর্শী এবং বৈধ লাইসেন্স থাকতে হবে। বাংলা ও ইংরেজি টাইপে পারদর্শী হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক ২৫,০০০ টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১৩ ডিসেম্বর, ২০২১

Link copied