একাধিক পদে মিনিস্টার হাই টেক পার্কে চাকরি

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ১১:১১ এএম


একাধিক পদে মিনিস্টার হাই টেক পার্কে চাকরি

মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড দেশের দ্রুত বর্ধমান ইলেকট্রকিস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির দেশব্যাপী রয়েছে কয়েকশ শোরুম। এসব শোরুম পরিচালনার জন্য লোকবল খুঁজছে।

বিজ্ঞপ্তি অনুসারে পদটিতে কমপক্ষে ৪ জন নিয়োগ দেওয়া হবে। চূড়ান্ত নির্বাচিতদের নিয়োগ দেওয়া হবে বাংলাদেশের যেকোনো স্থানে।

পদের নাম : ডেপুটি জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং, শোরুম। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ পাস। তবে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

ভোগ্যপণ্য বিষয়ক সেলস ও মার্কেটিং বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১০-১৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। করপোরেট মার্কেটিং, ইলেকট্রনিক্স শোরুম, সেলস, ট্রেডিং/হোল সেল বিষয়ক কাজে দক্ষতা থাকতে হবে। এছাড়াও মেনুফেকচারিং বিষয়ক কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স ৩০-৪০ বছর হলেও আবেদন করা যাবে। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। টেকনিক্যাল বিষয়ে জানাশোনা, যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা বিডি জবসের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। টিএ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড ও উৎসব ভাতা প্রদান করা হবে। থাকছে বার্ষিক সেলারি পর্যালোচনার সুযোগ।

আবেদনের শেষ তারিখ : ৫ জানুয়ারি, ২০২২

Link copied