অ্যারিস্টোফার্মায় চাকরি, থাকছে বিবাহ ভাতা 

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ১২:৩০ পিএম


অ্যারিস্টোফার্মায় চাকরি, থাকছে বিবাহ ভাতা 

অ্যারিস্টোফার্মা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মার্কেটিং বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

অ্যারিস্টোফার্মা দেশের শীর্ষ স্থানীয় ওষুধ প্রস্তুতকারী কোম্পানি। প্রতিষ্ঠানটি বাংলাদেশ ছাড়াও বিশ্বের ৩৩টি দেশে চিকিৎসা পণ্য নিয়ে ব্যবসা করে।

পদের নাম : মেডিকেল ইনফরমেশন অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : কমপক্ষে মাস্টার্স পাস। এইচএসসিতে সায়েন্স ব্যাকগ্রাউন্ড থাকতে হবে। পুরুষ প্রার্থী হতে হবে। বয়সসীমা ৩১ বছর। বাংলাদেশের যেকোনো স্থানে কাজের ইচ্ছা থাকতে হবে।

প্রার্থীদের বিভিন্ন ডাক্তারের চেম্বার পরিদর্শন ও পণ্য বিক্রয়ের অভিজ্ঞতা থাকতে হবে।

সুযোগ সুবিধা : সম্মানজনক বেতন ও ভাতা প্রদান করা হবে। বছরে ৪টি বোনাস দেওয়া হবে। সঙ্গে বিদেশ ভ্রমণের সুবিধাও থাকছে। এছাড়াও বিবাহ ভাতা, সন্তান জন্মদানের ভাতা ও বাচ্চাদের স্কুলে ভর্তির ভাতা প্রদান করা হবে। স্মার্টফোন, মোটরসাইকেলসহ প্রভিডেন্ট ফান্ড প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আবেদন করতে হবে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে। সাক্ষাতের সময় ১১, ১২ ও ১৩ ডিসেম্বর, ২০২১। সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাক্ষাৎকার দেওয়া যাবে। এসময় প্রার্থীদের বায়ো ডাটা, ২ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, ন্যাশনাল আইডি কার্ড ও সব ধরনের শিক্ষা সনদের মূল কপি ও ফটোকপি সঙ্গে নিয়ে উপস্থিত হতে হবে অ্যারিস্ট্রোফার্মা পিন্সিপাল অফিস, ৭ পুরানা পল্টন লাইন, ঢাকা- এই ঠিকানায়।

Link copied