কক্সবাজার রোহিঙ্গা শিবিরে চাকরি, বেতন ১২০০০০

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৪ জানুয়ারি ২০২২, ১০:৩১ এএম


কক্সবাজার রোহিঙ্গা শিবিরে চাকরি, বেতন ১২০০০০

আন্তর্জাতিক এনজিও হেলপঅ্যাজ ইন্টারন্যাশনাল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশের কক্সবাজার রোহিঙ্গা শিবিরে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : প্রোগ্রাম ম্যানেজার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : নিউট্রিশন সায়েন্স/ ফুড টেকনোলজিতে স্নাতক ও স্নাতকোত্তর পাস। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাও থাকতে হবে।

ইমার্জেন্সি রেসপন্স প্রজেক্টে নিউট্রিশন নিয়ে ন্যূনতম দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পার্টনার অর্গানাইজারের সঙ্গে সমন্বয় করে বিভিন্ন প্রকল্পে কাজের অভিজ্ঞতা বিশেষ করে বয়স্ক লোকদের নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পুষ্টি সংক্রান্ত বিষয়ে কমিউনিটি বেজে প্রশিক্ষণ প্রদান করার সক্ষমতা থাকতে হবে। এছাড়াও সরাসরি বিভিন্ন প্রজেক্ট মনিটরিং করার সক্ষমতা থাকতে হবে। তবে কক্সবাজার এলাকায় পূর্বে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

ইন্টারপারসোনাল স্কিল, কম্পিউটার ব্যবহার সংক্রান্ত কাজে অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে অফিস অ্যাপ্লিকেশনের কাজে দক্ষতা থাকতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

প্রার্থীর মধ্যে অবশ্যই নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার মানসিকতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বিশেষ করে উভয় ভাষায় রিপোর্ট রাইটিং ও ডকুমেন্ট তৈরিতে সিদ্ধহস্ত হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন ১২০০০০ টাকা। এছাড়াও সংস্থার নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১০ জানুয়ারি, ২০২১

Link copied