৭৭ হাজার টাকা বেতনে অ্যাকশন এইডে চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৫ জানুয়ারি ২০২২, ০৯:০৮ এএম


৭৭ হাজার টাকা বেতনে অ্যাকশন এইডে চাকরির সুযোগ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশের চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। চলতি বছরের ৩১ মার্চ পর্যন্ত চলবে এই প্রজেক্ট। চূড়ান্ত নিয়োগ পেলে কাজ করতে কক্সবাজারে। যোগ্যতা সম্পন্ন যে কেউ আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে অনলাইনে।

পদের নাম : প্রোগ্রাম অফিসার ( ইনফরমেশন ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যাকাউন্টাবিলিটি )। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা :  সোশিয়লজি, ডেভেলপমেন্ট স্টাডিজ, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, জার্নালিজম, ইন্টারন্যাশনাল রিলেশনশিপ বিষয়ে স্নাতক পাস বা সমমান ডিগ্রি থাকতে হবে। তবে রোহিঙ্গা প্রজেক্ট কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার প্রদান করা হবে।

মানবিক ও উন্নয়ন সংস্থায় কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টেকনিক্যাল স্কিল ও স্থানীয় ভাষায় পারদর্শী হলে নিয়োগের ক্ষেত্রে বাড়তি সুবিধা পাবেন। সিসিসিএম/ ক্যাশ ফর ওয়ার্ক, কেও বিও এবং ওডিকে বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে।

প্রার্থীকে অবশ্যই ইংরেজি ভাষায় সাবলীল। রিপোর্ট রাইটিংয়ে পারদর্শী হতে হবে। এছাড়াও হিউম্যানেটেরিয়ান প্রিন্সিপাল, হিউম্যান রাইটস বিষয়ক কার্যক্রম সম্পর্কে স্পষ্ট ধারণা থাকতে হবে।

চাপ সামলে কাজ করার পাশাপাশি নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার মানসিকতা থাকতে হবে। ডাটা ম্যানেজমেন্ট ও অফিস অ্যাপ্লিকেশন বিশেষ করে এমএস অফিস সুইটে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১৫ জানুয়ারি, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৭৭,৩৯৬ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

Link copied