বরিশাল বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ০১:৩৪ পিএম


বরিশাল বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ

বরিশাল বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি শিক্ষক, কর্মকর্তাসহ ৪০ পদে লোকবল নিয়োগ দেবে। আবেদন করা যাবে ডাকযোগে।

যেসব পদে লোক নেওয়া হবে : সহকারী অধ্যাপক, প্রভাষক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক, সহকারী লাইব্রেরিয়ান, অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার, ইমাম, উপ-সহকারী প্রকৌশলী, জুনিয়র ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার, ডেমোনস্ট্রেটর, পিএ-কাম-কম্পিউটার অপারেটর, অডিট সেল, মুয়াজ্জিন-কাম-খাদেম, অ্যাকাউন্ট্যান্ট, একাউন্টস এসিস্ট্যান্ট, ল্যাব এসিস্ট্যান্ট, নার্স, মেডিকেল এসিস্ট্যান্ট, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি অপারেটর, ড্রাইভার, ইস্যু ক্লার্ক, এসিস্ট্যান্ট স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, পাম্প অপারেটর, ম্যাসন, কার্পেন্টার, প্লাম্বার, ম্যাশিন অপারেটর, ল্যাব এটেনডেন্ট, অফিস সহায়ক, হল এটেনডেন্ট, হল এটেনডেন্ট, মেকানিক, সহকারী বাবুর্চি, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

আবেদন যেভাবে : আবেদনকারীকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে বরিশাল বিশ্ববিদ্যালয়, কর্ণকাঠী, বরিশাল সদর, বরিশাল - ৮২৫৪ বরাবর। 

আবেদন ফরম https://bu.ac.bd/ এই ঠিকানা থেকে সংগ্রহ করা যাবে। অথবা বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডেসপাস শাখা থেকে ৫০ টাকা জমা দিয়ে সংগ্রহ করা যাবে।

আবেদন ফি : গ্রেড ৫ থেকে ৭ পদের জন্য ১৫০০ টাকা, গ্রেড ৯ এর জন্য ১২০০ টাকা, গ্রেড ১০ এর জন্য ১০০০ টাকা, গ্রেড ১১ থেকে গ্রেড ১৬ র জন্য ৭০০ টাকা, গ্রেড ১৭-২০ এর ৫০০ টাকা ব্যাংক ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময় : ৩০ জানুয়ারি, ২০২২ পর্যন্ত আবেদন করা যাবে।

Dhaka Post
বরিশাল বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ
Link copied