বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, আবেদন করুন এখনই

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৮ জানুয়ারি ২০২২, ১২:৪৫ পিএম


বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, আবেদন করুন এখনই

মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কোয়ালিটি অ্যাসুরেন্স বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে বিনামূল্যে আবেদন করতে পারবেন।  

বিকাশ লিমিটেড সবসময় আধুনিক, টেক দুনিয়া সম্পর্কে জানাশোনা এমন কর্মী খুঁজে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে মোবাইল ব্যাংকিংকে মানুষের নাগালের মধ্যে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটির অফিসিয়াল ওয়েব সাইটে প্রবেশ করে যে কেউ বিকাশ হেল্পলাইন ব্যবহার করতে পারবেন। বিকাশ অ্যাপ ডাউনলোড করতে পাবেন। কার্যতই টেকনিক্যালি সাউন্ড কর্মীদের বিকাশে চাকরির সুযোগ রয়েছে।

বিকাশ লিমিটেড মাল্টি-ডাইমেনশনাল ওয়েব সাইট ব্যবহার করে। তাদের ওয়েব সাইট ব্যবহার করে যেকোনো প্রতিষ্ঠানের বিল এমনকি মোবাইল ব্যালেন্স রিচার্জ করা সম্ভব। এছাড়াও বিকাশ ব্যালেন্স চেক করতে পারবেন। তাছাড়া বিকাশ একাউন্ট, বিকাশ অ্যাপ খোলার নিয়ম, বিকাশ লেনদেন, বিকাশ পার্সোনাল একাউন্ট ও বিকাশ অফার সম্পর্কেও জানা যাবে।

Dhaka Post
বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানটির গ্রাহক সংখ্যা বাড়ায়, কার্যপরিধি বেড়েছে। ফলে নিয়মিত বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। বেতন কাঠামো, কর্মীর সুযোগ সুবিধা প্রদানের ক্ষেত্রেও বিকাশ লিমিটেড এর সুনাম রয়েছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি প্রতিষ্ঠানটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পদের নাম : ইঞ্জিনিয়ার, কোয়ালিটি অ্যাসুরেন্স। পদের সংখ্যা : ৪টি। আবেদন যোগ্যতা : বিএসসি, সিএসসি, সিএসই, আইসিটি, আইসিই,ইটিই বিষয়ে স্নাতক পাস। সঙ্গে চার থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আইটি সার্ভিস, টেলিকমিউনিকেশন, ইনভেস্টমেন্ট/মার্চেন্টব্যাংকিং, সফটওয়্যার কোম্পানি, কিউএ মেথলোজিস, লাইভসাইকেল অ্যান্ড টুলস সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। এছাড়াও বিভিন্ন প্রগ্রামিং ল্যাঙ্গুয়েজ সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

Dhaka Post
বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ওয়েব, মোবাইল ও ডেস্কটপ এর সফটওয়্যারের কাজে পারদর্শী হতে হবে। বিশেষ করে মোবাইল অ্যাপ, এপিআই অটোমেশন, নো এসকিউএল বিষয়ে অভিজ্ঞ হতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। যোগাযোগে দক্ষতা থাকতে হবে। ক্রাইসিস ম্যানেজমেন্টে কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে। তবে আবেদন করলেই হবে না, সঙ্গে যুতসই সিভি জাম দিতে হবে। মনে রাখতে হবে, একটি সুন্দর ও ভালো মানের সিভি চাকরির বাজারে আপনাকে অনেক এগিয়ে রাখবে। কথায় আছে, আগে দর্শনধারী পরে গুণ বিচারি। অর্থাৎ বাহ্যিক সৌন্দর্য দ্বারাই মানুষ প্রথম আকৃষ্ট হয়। চাকরি প্রার্থীর সিভি বা জীবনবৃত্তান্তের ক্ষেত্রেও বিষয়টি প্রযোজ্য। যুতসই উপস্থাপন আর তথ্যবহুল সিভির কদর সর্বত্রই পাওয়া যায়। বিশেষ করে নিয়োগদাতাদের নজর কাড়তে ভালো সিভির জুড়ি মেলা ভার। আরও পড়ুন : সিভি লিখবেন যেভাবে

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ২৩ জানুয়ারি, ২০২২

Link copied