ডায়নামিক লোক খুঁজছে পেপসি, আবেদন করুন এখনই

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ০৭:৪৮ এএম


ডায়নামিক লোক খুঁজছে পেপসি, আবেদন করুন এখনই

ট্রান্সকম বেভারিজ লিমিটেড  (ফ্রেঞ্চাইজি, পেপসি কো. ইন্টারন্যাশনাল,ইউএসএ) নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশের জন্য ডায়নামিক লোকবল খুঁজছে। আকর্ষণীয় বেতনের সঙ্গে কাজের সুন্দর পরিবেশ ও ভালো ক্যারিয়ার গড়তে চাইলে যে কেউ আবেদন করতে পারবেন এ কোম্পানিতে। আবেদন করা যাবে অনলাইনে।

পদের নাম : সিনিয়র সেলস এক্সিকিউটিভ/সেলস এক্সিকিউটিভ। পদে সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : প্রার্থীকে কমপক্ষে স্নাতক পাস হতে হবে। তবে বিবিএ, এমবিএ পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনকারীর বিক্রয় সংক্রান্ত কাজে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে ফুড (প্যাকেজ)/ বেভারিজ বিজনেস, ম্যানুফেকচারিং (এফএমসিজি) ও এমএনসিএস বিষয়ে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতেই হবে। অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানা আবশ্যক।

দলবদ্ধ হয়ে কাজ করার আগ্রহ থাকার পাশাপাশি অ্যানালিটিকাল অ্যাবিলিটি ও নেগশিয়েশন করার সক্ষমতা থাকতে হবে। প্রার্থীর বয়স ৩৫ বছরের বেশি হতে হবে।  চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজে আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়াও কোম্পানির নীতিমালা অনুসারে ইনসেন্টিভ, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুয়েটি, ফেস্টিভাল বোনাস ও ডব্লিউপিপিএফ প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

Link copied