ইএসডিওতে ১০০ শূন্য পদে নিয়োগ, বেতন ২০০০০ টাকা

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ১২:৩৮ পিএম


ইএসডিওতে ১০০ শূন্য পদে নিয়োগ, বেতন ২০০০০ টাকা

প্রতীকী ছবি

উন্নয়ন সংস্থা ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ফিল্ড কার্যক্রমে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে পারবেন।

পদের নাম : শিক্ষানবিশ ফিল্ড অফিসার। পদের সংখ্যা : ১০০। আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। প্রার্থীদের  বয়সসীমা ২৪-৩৫ বছরের মধ্যে হতে হবে।

মাঠ পর্যায়ে অতি দরিদ্র মানুষের সঙ্গে কাজ করার মানসিকতা থাকতে হবে। অতিরিক্ত চাপের মাঝেও কাজ করার মানসিকতা থাকতে হবে। বাই-সাইকেল ও মোটর সাইকেল চালনায় অভিজ্ঞতা থাকতে হবে। মোটর সাইকেল চালনায় বৈধ লাইসেন্সধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

এছাড়াও চাকরিতে নির্বাচিত হওয়ার পর প্রশিক্ষণ বাবদ ২৫০০ টাকা, পরীক্ষা ফি বাবদ ২০০ টাকা ও জামানত (ফেরত যোগ্য) জমা রাখতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : শিক্ষানবিশকালে বেতন ১৫,০০০ টাকা। শিক্ষানবিশ কাল শেষে বেতন ২০,০০০ টাকা থাকতে হবে। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে বার্ষিক ২টি উৎসব বোনাস, সিপিএফ, গ্রাচুইটি, বিমা, মোবাইল বিল, জ্বালানি বিল, চিকিৎসা ভাতা, বৈশাখী ভাতা, পারফরমেন্স বোনাস প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদনপত্রসহ ৩ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, ড্রাইভিং লাইসেন্সের কপি (যদি থাকে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং নাগরিকত্ব সনদের কপিসহ এপিসি (এইচআর), মানব সম্পদ বিভাগ, ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) বরাবর পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩১ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে

Link copied